দুর্নীতি বন্ধ না হলে দেশের সড়ক নিরাপদ হবে না: চরমোনাই পীর

  যুগান্তর রিপোর্ট ২১ মার্চ ২০১৯, ১৯:৫৪ | অনলাইন সংস্করণ

চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।
চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। ছবি: সংগৃহীত

পরিবহনখাতের দুর্নীতি বন্ধ না হলে দেশের সড়ক নিরাপদ করা যাবে না বলে জানিয়েছেন চরমোনাই পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি মো. রেজাউল করিম।

বৃহস্পতিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে সংগঠনের ঢাকা মহানগরের নগর সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা জানান।

চরমোনাই পীর বলেন, দেশের কোমলমতি শিশু-কিশোরেরা নিরাপদ সড়কের দাবিতে বারবার আন্দোলন করছে, কিন্তু সরকার তাদের দাবি বাস্তবায়ন করতে পারছে না। আর এটা এ সরকার বাস্তবায়ন করতে পারবেও না। কেননা, প্রশাসনের লোকেরা এসব কাজের সঙ্গে জড়িত।

তিনি বলেন, যাদের ওপর ভর করে সরকার টিকে আছে; এ কারণে আমরা দেশবাসীকে নীতির পরিবর্তনের জন্য ইসলামি রাষ্ট্র কায়েমের আন্দোলনে সমর্থন, অংশগ্রহণের আহ্বান জানাচ্ছি।

সংগঠনের ঢাকা মহানগর উত্তরের আমির হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসুদের সভাপতিত্বে নগর সম্মেলনে অন্যদের মধ্যে বক্তৃতা করেন-সংগঠনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুচ আহমাদ, যুগ্মমহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মো. আশরাফুল আলম প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×