খালেদা জিয়ার জন্যই ওয়ান ইলেভেন সৃষ্টি হয়েছিল: তোফায়েল

  ভোলা প্রতিনিধি ২৩ মার্চ ২০১৯, ২২:৪৪ | অনলাইন সংস্করণ

খালেদা জিয়ার জন্যই ওয়ান ইলেভেন সৃষ্টি হয়েছিল: তোফায়েল
ভোলায় সমাবেশে বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগ উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। ছবি: যুগান্তর

সাবেক বাণিজ্যমন্ত্রী আওয়ামী লীগ উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়ার কারণেই ওয়ান ইলেভেনের সৃষ্টি হয়েছিল।

তিনি বলেন, মসজিদের ইমামকে গুলি করে হত্যা, গরুর খোটা দিয়ে মানুষের চোখ তোলাসহ এমন কোনো কাজ নেই যা খালেদা জিয়ার শাসনামলে হয়নি। ওই আমল ছিল দুঃশাসনের। যুদ্ধাপরাধীদের গাড়িতে ওরাই জাতীয় পতাকা লাগিয়েছিল। বঙ্গবন্ধুর খুনিদের এরাই পুনর্বাসিত করেছিল। আজ দুর্নীতির দায়ে খালেদা জিয়া অভিযুক্ত, তার ছেলে সাজাপ্রাপ্ত পলাতক আসামি। মানুষ এদের ক্ষমা করবে না।

শনিবার দুপুরে ভোলা সরকারি বালক উচ্চবিদ্যালয় মাঠে সদর উপজেলার চরসামাইয়া ও ধনিয়া ইউনিয়নের আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, ভোলা, বোরহানউদ্দিন, দৌলতখান, তজুমদ্দিন উপজেলার জন্য ৪ হাজার ৬৯৬ কোটি টাকার টেকসই প্রকল্প গ্রহণ করা হয়েছে। নদী ভাঙনের ভয় আর মানুষের মধ্যে নেই। দেশের মানুষ ভালো আছেন উল্লেখ করে তোফায়েল বলেন, এটাই আওয়ামী লীগের সফলতা।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সহসভাপতি দোস্ত মাহামুদ, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×