৪৮বছর পরও ভোটাধিকারের জন্য লড়তে হচ্ছে: ড. কামাল

  যুগান্তর রিপোর্ট ২৬ মার্চ ২০১৯, ১১:৪৬ | অনলাইন সংস্করণ

৪৮বছর পরও ভোটাধিকারের জন্য লড়তে হচ্ছে: ড. কামাল
স্মৃতিসৌধে ড. কামাল হোসেন। ফাইল ছবি

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, স্বাধীনতার ৪৮ বছর পরও দেশের মানুষকে ভোটাধিকারের জন্য লড়াই করতে হচ্ছে। এবার ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে আদায় করা হবে নিজেদের অধিকার।

মঙ্গলবার সকালে জাতীয় স্মৃতিসৌধে মহান স্বাধীনতাযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ড. কামাল বলেন, এ দেশের মানুষের কথা বলার অধিকার নেই, গণতান্ত্রিক অধিকার নেই। ৩০ ডিসেম্বর একটি ভুয়া ভোটের মাধ্যমে অবৈধ সরকার গঠিত হয়েছে। স্বাধীনতার ৪৮ বছর পর আমরা এমনটি আশা করিনি।

সংবিধানপ্রণেতা ড. কামাল বলেন, গণতন্ত্রের জন্য দেশ স্বাধীন হয়েছে। অথচ সেই গণতন্ত্রই এ দেশে অনুপস্থিত। এমন অবস্থা চলতে দেয়া যাবে না। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করা হবে। দেশের মালিকানা জনগণের হাতে তুলে দেয়া হবে।

এ সময় গণফোরাম নেতারা তার সঙ্গে ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×