ময়মনসিংহে নৌকা প্রতীক প্রার্থীর কর্মীকে জরিমানা

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ২৭ মার্চ ২০১৯, ২৩:১৩ | অনলাইন সংস্করণ

ময়মনসিংহ

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর এক কর্মীকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার ধানমহালে পথসভার নামে জনসভা করার অভিযোগ উঠে আওয়ামী লীগ প্রার্থী বিধু ভূষণ দাসের বিরুদ্ধে। পরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের সত্যতা যাছাইয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম প্রিন্স ঘটনাস্থলে আসেন।

এসময় নৌকা প্রার্থীর কর্মী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েলকে ২০ হাজার টাকা জরিমানার আদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন জুয়েল জানান, আমরা ২১ মার্চ গৌরীপুর থানায় আবেদন করে অনুমতি নিয়ে পথসভা করেছিলাম। ১০টি ইউনিয়ন ও পৌরসভার প্রত্যেকটি পাড়া-মহল্লা থেকে মানুষের ঢল নামে। বিপুল পরিমাণ মানুষের আগমনে পথসভাটি বিশাল আকার ধারণ করে। আমাদের অজ্ঞাতেই আচরণবিধি লঙ্ঘনের ঘটনা ঘটেছে।

জরিমানা দেয়ার পাশাপাশি ভবিষ্যতে এ বিষয়ে আমরা সতর্ক থাকবো বলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে নিশ্চিত করেছি বলে জানান তিনি।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×