খালেদা জিয়ার চিকিৎসায় যেন অবহেলা না হয়: মির্জা ফখরুল

  যুগান্তর রিপোর্ট ০১ এপ্রিল ২০১৯, ১৩:১৬ | অনলাইন সংস্করণ

খালেদা জিয়ার চিকিৎসার যেন অবহেলা না হয়: মির্জা ফখরুল
সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল। ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আবারও বিশেষায়িত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়ার দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, খালেদা জিয়া ভীষণ অসুস্থ, তার চিকিৎসার যেন অবহেলা না হয়, সরকারের কাছে এটিই আমাদের দাবি।

আজ সোমবার দুপুরে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) প্রাঙ্গণে তিনি এ কথা বলেন। খালেদা জিয়াকে কারাগার থেকে বিএসএমএমইউতে আনা হবে এমন খবরে তিনি সেখানে গিয়েছিলেন।

মির্জা ফখরুল বলেন, রক্ত পরীক্ষার এক মাস পর খালেদা জিয়াকে আজ হাসপাতালে আনা হলো। তিনি এ হাসপাতালে আসতে চাচ্ছিলেন না। তার চাওয়া ছিল একটি বিশেষায়িত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হোক। কোর্টের নির্দেশনাও তেমন ছিল। কিন্তু সরকার তার চাওয়ার ও কোর্টের নির্দেশনার কোনো গুরুত্ব দেয়নি। খালেদা জিয়াকে জোর করে বিএসএমএমইউতে আনা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, আমরা সেটি বলতে পারব না। তবে তিনি ভীষণ অসুস্থ। তার এ মুহূর্তে সঠিক চিকিৎসা জরুরি। সরকারের কাছে দাবি- তার চিকিৎসায় যেন কোনো গাফিলতি করা না হয়। তার সঠিক চিকিৎসার জন্য বিশেষায়িত হাসপাতালে নেয়া হোক।

এ সময় মির্জা ফখরুলের সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসাইন।

এর আগে সোমবার বেলা ১২টা ৩৬ মিনিটে খালেদা জিয়াকে বহনকারী অ্যাম্বুলেন্স কারাগার থেকে বঙ্গবন্ধু মেডিকেলের মূল ফটকে পৌঁছায়। পরে তার পরীক্ষা-নীরিক্ষার জন্য কেবিন ব্লকে নিয়ে যাওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×