‘বিএনপির আমও যাবে ছালাও যাবে’

  সিরাজগঞ্জ প্রতিনিধি ০৩ এপ্রিল ২০১৯, ২১:৫৮ | অনলাইন সংস্করণ

উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় সূচনা বক্তব্য দেন মোহাম্মদ নাসিম
উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় সূচনা বক্তব্য দেন মোহাম্মদ নাসিম

ক্রমাগত ভুলের কারণে বিএনপির রাজনৈতিকবলয় ছোট হয়ে আসছে মন্তব্য করেছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, বিএনপি জোটের ভুলের কারণে রাজনীতি আজ বিরোধী দল শূন্য হয়ে পড়েছে। এ অবস্থা সরকার মোটেই দায়ী নয়। বিএনপি ক্রমাগত ভুল করছে। একের পর এক ভুল করে যাচ্ছে। একবার ২০১৪ সালে নির্বাচন না করে ভুল করেছে, এবার নির্বাচনে দাঁড়িয়ে বিজয়ী হয়েও শপথ না নিয়ে ভুল করছে। ৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপির আমও যাবে ছালাও যাবে।

বুধবার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় সূচনা বক্তব্যে মোহাম্মদ নাসিম এ মন্তব্য করেন।

কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সবায় জেলা পর্যায়ের কয়েকজন কর্মকর্তা ছাড়াও উপজেলার বিভিন্ন সেক্টরের কর্মকর্তা এবং নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান, ভাইস চেয়ারম্যানদ্বয়, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সূচনা বক্তব্যে মোহাম্মদ নাসিম আরও বলেন, বিএনপি নেত্রী জেলে রয়েছেন এক বছরের ওপরে। দুর্ভাগ্য নেত্রীকে জেলে রেখে তারা মিলাদ, ঘরে বসে অনশন, প্রেস বিজ্ঞপ্তি দিয়ে আন্দোলনের হুমকি ছাড়া আর কোনো কর্মসূচিতে মাঠে নেই। এটি একটি রাজনেতিক দলের জন্য ব্যর্থতা ছাড়া কিছুই নয়।

সমন্বয় সভায় তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার অর্থই উন্নয়নের সরকার।

এ সময় নাসিম কাজিপুর উপজেলা পরিষদের নতুন ভবন, সিরাজগঞ্জে শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ, আইএইচটি, আমেনা মনসুর টেক্সটাইল, পাঁচশ’ আসনবিশিষ্ট শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়াম নির্মাণসহ উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন।

তিনি বলেন, সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়ন হয়। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সরকারের ধারাবাহিকতার কোনো বিকল্প নেই।

ঐক্যফ্রন্ট করে বিএনপিকে নির্বাচনে আসার জন্য সাধুবাদ জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনে তারা মাঠে থাকেননি। এ জন্য আওয়ামী লীগকে দোষ দিয়ে লাভ হবে না। ৬ জন আর ৭ জন হন আপনারা সংসদে এসে কথা বলুন। শক্তি থাকলে ওই ৬ জন কথা বললে মনে হবে ৬০০ জন কথা বলছেন। যেমনটি সুরঞ্জিত সেন গুপ্ত একাই বঙ্গবন্ধুর সামনে কথা বলেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×