জেলায় জেলায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

  যুগান্তর ডেস্ক    ০৫ এপ্রিল ২০১৯, ২০:২৪ | অনলাইন সংস্করণ

জেলায় জেলায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ
জেলায় জেলায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে জেলায় জেলায় বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

স্বেচ্ছাসেবক দল ঘোষিত দুই দিনের কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার দেশব্যাপী বিক্ষোভ মিছিল করে দলটির নেতাকর্মীরা।

স্বেচ্ছাসেবক দলের দফতরের দায়িত্বপ্রাপ্ত মো. রফিকুল ইসলামের পাঠানো ইমেইল বার্তায় এ তথ্য জানানো হয়।

কর্মসূচির অংশ হিসেবে ঢাকা জেলাসহ গাজীপুর, ময়মনসিংহ, বরিশাল, সিলেট, কুমিল্লা, চট্টগ্রাম, রাজশাহী, রংপুর, খুলনা, নারায়ণগঞ্জ, ফরিদপুর, নরসিংদী, কিশোরগঞ্জ, জামালপুর, রাজবাড়ী, শেরপুর, গোপালগঞ্জ, শরীয়তপুর, গাজীপুর, মুন্সীগঞ্জ, টাঙ্গাইল, মাদারীপুর, নেত্রকোণা, ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ, মানিকগঞ্জ, বরিশাল, ঝালকাঠি, পটুয়াখালী, বরগুনা, ভোলা, পিরোজপুর, সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ, হবিগঞ্জ, ফেনী, নোয়াখালী, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা উত্তর ও দক্ষিণ, চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, চাঁদপুর, বান্দরবান, লক্ষীপুর, কক্সবাজার, জয়পুরহাট, নাটোর, সিরাজগঞ্জ, নওগাঁ, বগুড়া, পাবনা, চাঁপাইনবাবগঞ্জ, রংপুর, পঞ্চগড়, ঠাকুরগাঁও, সৈয়দপুর, লালমনিরহাট, নীলফামারী, কুড়িগ্রাম, গাইবান্ধা, দিনাজপুর, মাগুরা, কুষ্টিয়া, নড়াইল, খুলনা, যশোর, ঝিনাইদহ, সাতক্ষীরা, বাগেরহাট, চুয়াডাঙ্গা ও মেহেরপুরসহ অন্যান্য জেলায় শান্তিপূর্ণভাবে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দেশব্যাপী সংগঠনের পূর্বঘোষিত শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল সফলভাবে পালন করায় সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদেরকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু এবং সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুইয়া জুয়েল।

ঘটনাপ্রবাহ : খালেদা জিয়ার চিকিৎসা

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×