আট কোটি টাকা নিয়ে ‘উধাও’ ছাত্রদল নেতা

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ১২ এপ্রিল ২০১৯, ১৫:০৮ | অনলাইন সংস্করণ

ঈশ্বরদী উপজেলা শাখা ছাত্রদলের সভাপতি ইমরুল কায়েস সুমন। ছবি-যুগান্তর
ঈশ্বরদী উপজেলা শাখা ছাত্রদলের সভাপতি ইমরুল কায়েস সুমন। ছবি-যুগান্তর

পাবনার ঈশ্বরদী উপজেলা শাখা ছাত্রদলের সভাপতি ইমরুল কায়েস সুমন ব্যাংক থেকে প্রায় আট কোটি ১২ লাখ টাকা ঋণ নিয়ে উধাও হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ব্যাংকের পক্ষ থেকে থানায় একটি মামলা করা হয়েছে।

শুক্রবার ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী যুগান্তরকে বলেন, ব্যাংকের ম্যানেজার থানায় মামলা করেছেন। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে সাউথ ইস্ট ব্যাংক ঈশ্বরদী শাখা থেকে সুমন দুই কোটি ২৩ লাখ টাকা উত্তোলন করেন। এর পর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।

সাউথ ইস্ট ব্যাংকে সূত্রে জানা গেছে, ইমরুল কায়েস সুমন বিকাশ লিমিটেড ও ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ঈশ্বরদীর পরিবেশক। এ ছাড়া একটি করাতকলসহ অন্যান্য ব্যবসা রয়েছে তার।

ইতিপূর্বে বিকাশ ও ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ব্যবসা এবং হাউস লোন, করাতকলসহ বিভিন্ন ব্যবসার অজুহাতে সাউথ ইস্ট ব্যাংক থেকে আনুমানিক সাড়ে পাঁচ কোটি টাকা লোন নেন।

বৃহস্পতিবার দুপুরে সাউথ ইস্ট ব্যাংক থেকে নগদ ঋণ (সিসি লোন) দুই কোটি ২৩ লাখ টাকা উত্তোলনের পর তার ঋণের পরিমাণ দাঁড়ায় প্রায় আট কোটি ১২ লাখ টাকা। সাউথ ইস্ট ব্যাংকের ব্যবস্থাপক মোস্তাক আহমেদ বলেন, ‘গ্রাহকের (সুমন) উধাও হওয়ার বিষয়টি জানার পর আমরা সরেজমিন পরিদর্শন করেছি। ঘটনার সত্যতা পাওয়া গেছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে থানায় নিজে বাদী হয়ে মামলা করেছি।’

এ বিষয়ে সুমনের ছোট ভাই শাওনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্যে করতে রাজি হননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×