স্ত্রী ও তিন সন্তানের সঙ্গে সাবেক রেলমন্ত্রীর বর্ষবরণের ছবি ভাইরাল

  যুগান্তর ডেস্ক ১৬ এপ্রিল ২০১৯, ১২:০৬ | অনলাইন সংস্করণ

স্ত্রী ও তিন সন্তানের সঙ্গে সাবেক রেলমন্ত্রীর বর্ষবরণের ছবি ভাইরাল
স্ত্রী ও সন্তানদের সঙ্গে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক। ছবি: সংগৃহীত

বাংলা নববর্ষকে বরণ করে নিয়েছেন প্রতিটি বাঙালি। সব ধর্ম ও শ্রেণিপেশার মানুষ প্রাণের এ উৎসবে শামিল হয়েছেন। সাধারণ মানুষের পাশাপাশি উৎসবের অংশ হয়েছেন রাজনীতিবিদরাও।

অন্যান্য সময় রাষ্ট্রীয় কাজে ব্যস্ত থাকলেও এবার সপরিবারে বর্ষবরণ করেছেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক। তিন সন্তান ও স্ত্রীর সঙ্গে তার নববর্ষ উদযাপনের ছবি সামাজিকমাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায়, বৈশাখের পোশাক পরে ছবিতে পোজ দিয়েছেন মন্ত্রী ও তার পরিবার। মুজিবুল হক পরেছেন হলুদ পাঞ্জাবি। তার স্ত্রী হনুফা আক্তার পরেছেন লাল থ্রিপিস। আর তাদের তিন সন্তান লাল-সাদা টি-শার্ট।

এই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। শুভাকাঙ্ক্ষীরা বর্ষীয়ান এই রাজনীতিবিদ এবং তার পরিবারকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। নববর্ষের শুভেচ্ছায় সিক্ত মুজিবুল হক ও তার পরিবার।

২০১৪ সালে রেল মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন মুজিবুল হক। মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নিয়ে ওই বছরের ৩১ অক্টোবর কুমিল্লার চান্দিনার হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। তখন মুজিবুল হকের বয়স ছিল ৬৭ বছর। ২০১৬ সালের মে মাসে তিনি কন্যাসন্তানের বাবা হন। গত বছরের ১৫ মে তাদের ঘর আলো করে আসে যমজ পুত্রসন্তান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×