নুসরাত হত্যাকাণ্ড নিয়ে রাজনীতি করছে বিএনপি: হানিফ

  কুষ্টিয়া প্রতিনিধি ১৬ এপ্রিল ২০১৯, ১৮:০০ | অনলাইন সংস্করণ

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে জাতীয় স্বাস্থ্যসেবা উদ্বোধন অনুষ্ঠানে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ
কুষ্টিয়া জেনারেল হাসপাতালে জাতীয় স্বাস্থ্যসেবা উদ্বোধন অনুষ্ঠানে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, নুসরাত হত্যাকারীদের কাউকে ছাড় দেয়া হবে না। হত্যাকাণ্ডের সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন, তাদের কঠোর শাস্তি পেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়ে কঠোর নজরদারি করছেন।

তিনি বলেন, নুসরাত হত্যাকাণ্ড নিয়ে রাজনীতি করছে বিএনপি। এটি অত্যন্ত দুঃখজনক। বিগত সময়ে বিএনপি-জামায়াত জোট অসংখ্য মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। তাদের মুখে এমন কথা শোভা পায় না।

মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে জাতীয় স্বাস্থ্যসেবা উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বেগম খালেদা জিয়ার প্যারোলে মুক্তি প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপির লক্ষ্য হচ্ছে খালেদা জিয়ার চিকিৎসা নয়, তাদের লক্ষ্য চিকিৎসা নিয়ে রাজনীতি করা। দেশের সর্বোচ্চ সেবাদানকারী প্রতিষ্ঠান বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তার চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি বলেন, বিএনপির দাবির প্রেক্ষিতে বিদেশে চিকিৎসার কথা বলা হয়েছে। মেডিকেল বোর্ড যদি মনে করে তার উন্নত চিকিৎসার প্রয়োজন সে ক্ষেত্রে প্যারোলে মুক্তির বিষয়টি সরকার বিবেচনা করতে পারে। কিন্তু খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়টি ব্যক্তিগত, দলীয় নয় বলে বিএনপি যে বক্তব্য দিচ্ছে তা থেকে বোঝা যায় খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি রাজনীতি করছে।

এ সময় কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. প্রফেসর মুসতানজিদ, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকারসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : পরীক্ষা কেন্দ্রে ছাত্রীর গায়ে আগুন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×