গোস্বা করে সংসদে না গেলে বিএনপি ফের ভুল করবে: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ১৮ এপ্রিল ২০১৯, ২২:৪২ | অনলাইন সংস্করণ

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম বলেছেন, গোস্বা করে পার্লামেন্টে না গেলে বিএনপি আরও এক দফা ভুল করবে। নির্বাচন থেকে পালিয়ে গিয়ে তারা যে ভুল করেছে, সংসদে যোগ না দিলে তা হবে আরও বড় ভুল।

মুজিবনগর দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিকালে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটিতে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন মল্লিক।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কেন্দ্রীয় কৃষকলীগের সহসভাপতি আব্দুল লতিফ তারিণ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, আবদুল বারী তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, মোহাম্মদ আলী জিন্নাহ, মঞ্জুর মোর্শেদ সজল প্রমুখ।

সমাবেশে মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি এবং তার দোসররা মুজিবনগর দিবস পালন করে না, পালন করে খালেদা জিয়ার ভুয়া জন্মদিন। অথচ এই মুজিবনগর থেকে বাংলাদেশ মুক্তিযুদ্ধের পরিকল্পনা করা হয়। বঙ্গবন্ধুর অবর্তমানে সৈয়দ নজরুল ইসলামকে অস্থায়ী রাষ্ট্রপতি ঘোষণা করে শহীদ এম. মনসুর আলীসহ জাতীয় চার নেতার নেতৃত্বে মুক্তিযুদ্ধ পরিচালিত হয়।

সমাবেশে বিএনপিকে উদ্দেশ করে মোহাম্মদ নাসিম বলেন, যারা আন্দোলনের মাঠ থেকে পালিয়ে যায়। তাদের দিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন হবে না। সাহস থাকলে মাঠে নামেন, আন্দোলনের হুমকি দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না।

সমাবেশে তিনি বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের সংসদে যোগ দেয়ার আহ্বান জানিয়ে বলেন, সংসদে আসুন, জনগণের কথা বলুন, সরকার সংসদকে প্রাণবন্ত দেখতে চায়। নির্বাচন হয়েছে, জনগণ আপনাদের নির্বাচিত করেছে, কেন সংসদে যাবেন না প্রশ্ন রেখে মোহাম্মদ নাসিম বলেছেন, সংসদে যোগ দিয়ে সরকারের ভুল ধরিয়ে দিন।

সমাবেশ শেষে তিনি সিরাজগঞ্জ শহরের সয়াধানগড়ার সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা ফুয়াদ হোসেনের বাসায় যান এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×