দুই নেতাকে অব্যাহতি দেয়ার জের

বগুড়ায় জেলা বিএনপি কার্যালয়ে তালা

  বগুড়া ব্যুরো ২৫ এপ্রিল ২০১৯, ২৩:২৭ | অনলাইন সংস্করণ

বগুড়ায় জেলা বিএনপি কার্যালয়ে তালা

বগুড়া জেলা বিএনপির যুগ্ম সম্পাদক পরিমল চন্দ্র দাস ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহ্ মেহেদী হাসান হিমুকে দলীয় পদ থেকে অব্যাহতি দেবার প্রতিবাদে তাদের বিক্ষুব্ধ সমর্থকরা বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরে নবাববাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন।

নেতাকর্মীরা এ সময় সাবেক এক এমপিকে দোষারোপ করে শ্লোগান দিচ্ছিলেন।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু জানান, দুপুরে কেন্দ্রীয় কার্যালয়ে সভা চলাকালে বিশৃংখলা সৃষ্টি করায় দফতর সম্পাদক রুহুল কবির রিজভি আহমেদ হাইকমান্ডের সিদ্ধান্তে পরিমল ও হিমুকে সংগঠনের পদ থেকে অব্যাহতি দিয়েছেন।

এছাড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামকে শোকজ করা হয়েছে।

জেলা বিএনপির নির্ভরযোগ্য সূত্র জানায়, বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে ঢাকায় কেন্দ্রীয় বিএনপি কার্যালয়ে জরুরি সভা চলছিল।

সেখানে বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামকে বাদ দিয়ে একটি আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

তখন সাইফুল ইসলাম সমর্থক হিমু ও পরিমল বিশৃংখলা সৃষ্টি করেন। এর পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় দফতর সম্পাদক রিজভি আহমেদ তাদের দলীয় পদ থকে অব্যাহতি ও সাইফুল ইসলামকে শোকজ করেছেন।

এদিকে বৃহস্পতিবার রাত ৯টার দিকে খবরটি প্রচার হলে সাইফুল, হিমু ও পরিমলের সমর্থকরা বিক্ষুব্ধ হয়ে ওঠেন। তারা ওই আদেশ প্রত্যাহারের দাবিতে শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন।

নেতাকর্মীরা সাবেক এমপি গোলাম মোহাম্মদ সিরাজকে দায়ি করে তার বিরুদ্ধে শ্লোগান দিতে থাকেন।

বগুড়া জেলা বিএনপির যুগ্ম সম্পাদক পরিমল চন্দ্র দাস সাংবাদিকদের জানান, ঢাকায় বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন নিয়ে কেন্দ্রীয় নেতারা বসেছিলেন।

সেখানে কথা কাটাকাটির পর হাতাহাতি হয়। এর পরেই শুনেছি আমাকেসহ হিমুকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনের সঙ্গে কথা বলতে তাদের মোবাইল ফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×