কাউন্সিলে তোপের মুখে মোকাব্বির খান

  যুগান্তর রিপোর্ট ২৬ এপ্রিল ২০১৯, ১৪:৩৭ | অনলাইন সংস্করণ

কাউন্সিলে মোকাব্বির
কাউন্সিলে মোকাব্বির। ছবি: সংগৃহীত

গণফোরামের বিশেষ কাউন্সিলে যোগ দিয়ে নেতাকর্মীদের তোপের মুখে পড়েছেন দলীয় নির্দেশ অমান্য করে সংসদ সদস্য হিসেবে শপথ নেয়া মোকাব্বির খান।

শুক্রবার সকালে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে রাজধানীর গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে শুরু হয় দলটির বিশেষ কাউন্সিল। ওই কাউন্সিলে অংশ নেন মোকাব্বির খান।

কাউন্সিলে তিনি মঞ্চে ড. কামাল হোসেনের তিন আসন পর বসেন। দলীয় সিদ্ধান্ত অমান্যকারী মোকাব্বির খানের কাউন্সিলে উপিস্থিতি ও মঞ্চে বসা নিয়ে দলের কাউন্সিলরদের মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা গেছে।

গ্যালারিতে বসা নেতাকর্মীদের অনেকে মোকাব্বিরকে উদ্দেশ্য করে ক্ষোভ ঝাড়েন। তার প্রতি অশালীন ভাষা প্রয়োগ করতেও দেখা গেছে অনেককে।

নেতাকর্মীরা মোকাব্বির খানের উদ্দেশ্যে বলেন, ‘তুই ওখানে বসে আছিস কেন? তোর তো ওখানে বসার জায়গা না।’

এ সময় মোকাব্বিরকে মঞ্চে বসার সুযোগ দেয়ায় দলের সভাপতি ড. কামালের ওপরও ক্ষোভ প্রকাশ করেন দলটির অনেকে।

কাউন্সিলে মোকাব্বিরের উপস্থিতি নিয়ে নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন উল্লেখ করে গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক বলেন, মোকাব্বির খানকে নিয়ে কামাল হোসেনের নানামুখী আচরণ রাজনীতির জন্য খুব কষ্টদায়ক।

প্রসঙ্গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়নে সিলেট-২ আসন থেকে নির্বাচিত গণফোরাম নেতা মোকাব্বির খান দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে সংসদ সদস্য হিসেবে শপথ নেন।

শপথ নেয়ার দুদিন পর দলের সভাপতি কামাল হোসেনের সঙ্গে দেখা করতে গিয়ে সালাম দিতেই চরম রাগান্বিত হয়ে বলেন- আপনি এখান থেকে বেরিয়ে যান, গেট আউট, গেট আউট। আমার অফিস ও চেম্বার আপনার জন্য চিরতরে বন্ধ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×