দুর্যোগের সময় নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে থাকার নির্দেশ এরশাদের

  যুগান্তর রিপোর্ট ০৩ মে ২০১৯, ১৪:০২ | অনলাইন সংস্করণ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ছবি
পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি ও বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ। শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেন তিনি।

দুর্যোগের সময় সাধারণ মানুষের পাশে থেকে সহায়তা দিতে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি ও বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেন তিনি।

ঘূর্ণিঝড় ফনির আঘাত থেকে নিরাপদে থাকতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে এরশাদ বলেন, জীবন ও নিরাপত্তা প্রশ্নে সবাইকে সচেতন থাকতে হবে। বিশেষ করে উপকূলীয় এলাকার মানুষকে নিকটস্থ সাইক্লোন শেল্টারে আশ্রয় নিতে পরামর্শ দেন তিনি।

এ ছাড়া এক বিজ্ঞপ্তিতে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনায় নিয়োজিত সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান এবং স্বেচ্ছাসেবকদের দক্ষতা ও সচেতনতার সঙ্গে কাজ করার আহ্বান জানান হুসেইন মুহম্মদ এরশাদ।

বিবৃতিতে একই আশাবাদ ব্যক্ত করেছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এমপি, কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এবং পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।

ঘটনাপ্রবাহ : ধেয়ে আসছে ফনি

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×