সংবাদ সম্মেলনে আসছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান

  যুগান্তর রিপোর্ট ০৫ মে ২০১৯, ১১:০৫ | অনলাইন সংস্করণ

সংবাদ সম্মেলনে আসছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান
জিএম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন। রোববার বেলা ১১টায় তিনি বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন। এ তথ্য জানিয়েছেন জাতীয় পার্টির গণসংযোগ শাখার জালাল উদ্দীন।

এর আগে শনিবার রাতে ছোট ভাই জিএম কাদেরকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেছেন পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার রাত ১১টার দিকে ঢাকার বারিধারায় নিজের বাসভবনে এক জরুরি সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

এরশাদ জানান, তার অবর্তমানে দলের চেয়ারম্যানের দায়িত্ব তার ছোট ভাই জিএম কাদের পালন করবেন। শারীরিক অসুস্থতার জন্য তিনি এখন অনেক সাংগঠনিক দায়িত্ব পালন করতে পারছেন না। সে কারণে তিনি সুস্থ না হওয়া পর্যন্ত জিএম কাদেরই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়সহ দলের কেন্দ্রীয় নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে এরশাদ এক সাংগঠনিক নির্দেশে বলেন, ‘আমি হুসেইন মুহম্মদ এরশাদ, জাতীয় পার্টির চেয়ারম্যান এই মর্মে ঘোষণা করছি যে, আমার অবর্তমানে জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব আমার ছোট ভাই বর্তমান কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি পালন করবেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সর্বাত্মক সহযোগিতা করার জন্য আমি জাতীয় পার্টির সব স্তরের নেতাকর্মীর প্রতি আহ্বান জানাচ্ছি ও নির্দেশ দিচ্ছি। বর্তমানে শারীরিক অসুস্থতার কারণে চেয়ারম্যানের নিয়মিত কার্যাবলি পালনে বিঘ্ন ঘটছে, সে কারণে আমি এ দায়িত্ব পালনের জন্য এখন থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত গোলাম মোহাম্মদ কাদের এমপিকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নিয়োগ করলাম।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×