সন্তানকে স্বাবলম্বী ও আত্মবিশ্বাসী হিসেবে গড়ে তুলুন: সালমা ইসলাম এমপি

  যুগান্তর রিপোর্ট, নবাবগঞ্জ ১৪ মে ২০১৯, ১৭:৩৬ | অনলাইন সংস্করণ

দরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি
দরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং সংরক্ষিত মহিলা আসনের এমপি অ্যাডভোকেট সালমা ইসলাম বলেছেন, আপনার সন্তানকে স্বাবলম্বী ও আত্মবিশ্বাসী হিসেবে গড়ে তুলতে ক্ষুদ্র ও কুটির শিল্প খাতে প্রশিক্ষণ নিন। এতে আপনার সংসারে স্বচ্ছলতা ফিরে আসবে।

মঙ্গলবার সকাল ১০টায় ঢাকার নবাবগঞ্জের কলাকোপা ইউপির বাগমারা কোর্ট বিল্ডিং প্রাঙ্গণে দরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি-লুঙ্গি বিতরণকালে তাদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

সাবেক প্রতিমন্ত্রী এ দিন উপজেলার কলাকোপা, যন্ত্রাইল, শোল্লা ও কৈলাইল ইউনিয়নে নিজস্ব অর্থায়নে ৪ হাজার শাড়ি এবং লুঙ্গি বিতরণ করেন।

বুধবার পশ্চিমাঞ্চলের আরও ৫টি ইউনিয়নে নারী-পুরুষের মাঝে এ বিতরণ অব্যাহত থাকবে।

অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে ও দেশের উন্নয়নের স্বার্থে ক্ষুদ্র ও কুটির শিল্প খাতের উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করছেন। আর এই খাতের উন্নয়নের ধারা অব্যাহত থাকলে দ্রুত দেশ সন্ত্রাস, জঙ্গিবাদসহ মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা পাবে। গড়ে উঠবে আধুনিক বাংলাদেশ।

তিনি বলেন, আমাদের দেশে নীরবে নিভৃতে বিকশিত হচ্ছে কুটির শিল্প। স্বল্প শিক্ষিতদের হাত ধরেই এগিয়ে যাচ্ছে এ খাত। প্রবাসে দেশের সুনাম বৃদ্ধিসহ দেশের অর্থনীতিতে রাখছে বিশেষ অবদান। তাই ঘরে বসে না থেকে সবাই মিলে কাজ করুন।

সালমা ইসলাম এমপি আরও বলেন, আপনাদের পাশে থেকে দেশ ও জনগণের কল্যাণে দীর্ঘ ১০ বছর যাবত কাজ করেছি। দোহার নবাবগঞ্জের স্কুল, কলেজ, মসজিদ, মন্দির, গির্জাসহ গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করেছি। তাই আমার চাওয়া পাওয়ার কিছু নেই।

তিনি বলেন, রাজনীতির ঊর্ধ্বে থেকে আপনাদের মুখে হাসি ফোটাতে ও ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে বার বার আপনাদের পাশে ছুটে আসি। আপনাদের কল্যাণে পাশে থাকতে চাই। বিগত সময়ে আপনাদের পাশে ছিলাম, আগামী দিনেও থাকব ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেতা হুমায়ন কবির, জুয়েল আহমেদ, এ কে এম আবদুল হালিম, মো. শাহজাহান, সেলিম সিকদার, এম এ মজিদ, আসাদুজ্জামান চৌধুরী রানা, খন্দকার মোয়াজ্জেম হোসেন, আয়নাল হোসেন চৌধুরী, দেলোয়ার হোসেন মেম্বার, আবদুস সালাম, আবদুল মতিন মেম্বার, সফিকুল ইসলাম স্বপন, শ্রমিক নেতা আবু নাঈম, আবদুল হালিম, যুবনেতা যুবরাজ আহমেদ নাজিম, মো. সেলিম হোসেন, তুহিন, নারী নেত্রী তানজিনা আহমেদ, নিলুফা ইয়াসমিন লিলি, ছাত্রনেতা খলিলুর রহমান, মিজানুর রহমান, নাজিম বক্স, শুভ্র তালুকদার প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×