অভিমান থেকে পদত্যাগের কথা বলেছিলাম: গোলাম রাব্বানী

  যুগান্তর রিপোর্ট ২০ মে ২০১৯, ১০:৫৯ | অনলাইন সংস্করণ

ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।
ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। ফাইল ছবি

অভিমান থেকে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগের কথা বলেছিলাম বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

রোববার সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

গোলাম রাব্বানী বলেন, যেহেতু তারা সংগঠনের বদনাম করছে, তাই অভিমান থেকে পদত্যাগের কথা বলেছি। বিশেষ সিন্ডিকেটের নির্দেশনা অনুযায়ী পদবঞ্চিতরা এসব করছেন বলেও দাবি তার।

শনিবার মধ্যরাতে টিএসসিতে পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়া নেতানেত্রীদের ওপর হামলা করেন সভাপতি ও সাধারণ সম্পাদক অনুসারীরা।

হামলায় ঢাবির রোকেয়া হল শাখা ছাত্রলীগ সভাপতি বিএম লিপি আক্তারসহ অন্তত সাতজন আহত হন।

হামলায় অংশ নেয়া নেতাকর্মীদের মধ্যে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীও রয়েছেন বলে অভিযোগ করা হয়েছে।

হামলাকারীদের বিচার দাবিতে শনিবার মধ্যরাতে রাজু ভাস্কর্যে অবস্থান নেন হামলার শিকার ব্যক্তিরা। পরে তাদের বুঝিয়ে আন্দোলন থেকে নিবৃত্ত করতে গিয়ে গোলাম রাব্বানী ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন।

এ সময় গোলাম রাব্বানী তাদের উদ্দেশে বলেন, ‘আমি সরি! তোমরা চলে যাও। আমি কাল নেত্রীর কাছে পদত্যাগপত্র জমা দিয়ে আসব।’

পদত্যাগের সেই ঘোষণার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার তখন খুব খারাপ লাগছিল, ছাত্রলীগকে ওরা একটা হাস্যকর ব্যাপার করে ফেলছিল। তারা ওখানে বসে থাকলে ছাত্রলীগের... হচ্ছে, সবাই ছাত্রলীগ নিয়ে...। তাই আমি তাদের বলেছি, আমি পদত্যাগ করলে যদি তোমরা খুশি হও, আমি পদত্যাগ করতে রাজি আছি। কথাটা অভিমান থেকে বলেছিলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×