জাসদ নতুন চ্যালেঞ্জ নিয়ে রাজনীতি করবে: ইনু

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ২৫ মে ২০১৯, ২৩:১৮ | অনলাইন সংস্করণ

ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন হাসানুল হক ইনু
ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন হাসানুল হক ইনু

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশের মাটিতে নতুন চ্যালেঞ্জ নিয়ে রাজনীতি করবে জাসদ।

তিনি বলেন, জঙ্গী, সন্ত্রাসী, লুটেরাদের মতই দেশটাতে ভরে গেছে ভেজাল কারবারীতে। সবকিছুতেই ভেজাল। খাদ্যে ভেজালকারীরা দেশ ও জাতির শুত্রু। যারা খাদ্যে ভেজাল মেশায়, কৃষকদের ন্যায্য দাবি পূরণ না করে তাদের নিয়ে ছিনিমিনি খেলে, তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে জাসদ।

শুক্রবার ভেড়ামারা উপজেলা জাসদ আয়োজিত বর্ণাঢ্য ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাসানুল হক ইনু এসব কথা বলেন।

তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুষ্টিয়া -২ (ভেড়ামারা-মিরপুর) আসনের সংসদ সদস্য হাসানুল হক ইনু বলেন, কৃষকদের দাবি দাওয়া নিয়ে ইতিমধ্যেই জাসদ রাজপথে নেমে এসেছে। জাসদ সরকারে থেকেই দেশ ও জনগনের কথা বলবে।

উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতার সভাপতিত্বে উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত ইফতার পূর্ব আলোচনায় অংশ নেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, কুষ্টিয়া জেলা সভাপতি গোলাম মহসীন, সাংগঠনিক সম্পাদক অসিত কুমার সিংহ রায়, ভেড়ামারা বিজেএম কলেজের অধ্যক্ষ আসলাম উদ্দীন, বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান আশিকুর রহমান ছবি, চাঁদগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হাফিজ তপন, হাজী কল্যান পরিষদের সাধারণ সম্পাদক কৃষিবিদ জৈমুদ্দীন আহম্মেদ, উপজেলা জাতীয় পার্টির সভাপতি সুজা উদ্দীন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, জাসদ নেতা বশির উদ্দীন বাচ্চু, হাজী নুর ইসলাম, হাসান সরোয়ার প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: jugantor.m[email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×