প্রতিটি মানুষের জীবনে বারবার ঈদের আনন্দ ফিরে আসুক: এরশাদ

  যুগান্তর ডেস্ক    ০৫ জুন ২০১৯, ১৩:৩৪ | অনলাইন সংস্করণ

হুসেইন মুহম্মদ এরশাদ
হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ছবি

সাবেক রাষ্ট্রপতি, বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঈদ উপলক্ষে দেশবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বুধবার সকাল ১১টায় জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী। এক জীবনে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি, গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য।

তিনি বলেন, ঈদের এই আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক। আগামীর বাংলাদেশ আরও উন্নত ও সমৃদ্ধ হবে।

এ সময় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপিও দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, আমরা একটি সুন্দর ও সমৃদ্ধশালী বাংলাদেশের স্বপ্ন দেখছি। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে আমরা স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ে তুলব। হুসেইন মুহম্মদ এরশাদ বনানী অফিসে পৌঁছুলে উপস্থিত শতশত নেতাকর্মী ঈদের দিনে প্রিয় নেতাকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। এ সময় তারা পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সঙ্গে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।

উচ্ছ্বসিত নেতাকর্মীরা একটু সময় নিয়ে ছবিও তোলেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সঙ্গে।

সন্তানসম প্রতিটি নেতাকর্মীর মাথায় হাত বুলিয়ে আদর করেন হুসেইন মুহম্মদ এরশাদ। পরে অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে আসা নেতাকর্মীদের আপ্যায়ন করা হয়।

এ সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, গোলাম কিবরিয়া টিপু এমপি, ফখরুল ইমাম এমপি, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর সিকদার লোটন, উপদেষ্টা ড. নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান হাজী আবু বক্কর, নুরুল ইসলাম নুরু, মোস্তাকুর রহমান মোস্তাক, জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব শফিউল্লাহ শফি, মনিরুল ইসলাম মিলন, সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক শামসুল হক, ফখরুল আহসান শাহজাদা, মো. হেলাল উদ্দিন, এটিইউ আহাদ চৌধুরী শাহীন, সম্পাদকমণ্ডলীর সদস্য কাজী আবুল খায়ের, অ্যাডভোকেট জহির উদ্দিন জহির, অ্যাডভোকেট ড. এনামুল হক, মঞ্জুরুল হক মঞ্জু, এমএ রাজ্জাক খান, সালাউদ্দিন খোকা, কেন্দ্রীয় নেতা এনাম জয়নাল আবেদিন, মাহমুদ আলম, আবু সাদেক বাদল, আব্দুস সাত্তার, সুজন দে, অ্যাডভোকেট আবু তৈয়ব, আবুল কালাম আজাদ, সালাহ উদ্দিন আহমেদ, সাইফুল ইসলাম, জাকির হোসেন মৃধা, হাজী সিরাজ, আনোয়ার হোসেন তোতা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×