বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে আন্দোলনের আহ্বান

  যুগান্তর রিপোর্ট ১১ জুন ২০১৯, ২১:৪৭ | অনলাইন সংস্করণ

বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে আন্দোলনের আহ্বান
মেজর জেনারেল অব. আমসাআ আমীন। ফাইল ছবি

সরকার বিদ্যুৎ ও গ্যাসের মূল্য বাড়ানোর উদ্যোগের প্রতিবাদে জনগণকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন গণফোরাম নেতৃবৃন্দ।

পাশাপাশি গণতন্ত্র, আইনের শাসন, সুষ্ঠু ভোটাধিকার প্রতিষ্ঠায় সংগঠনকে শক্তিশালীভাবে গড়ে তোলার সিদ্ধান্ত গৃহীত নিয়েছে সংগঠনটি।

মঙ্গলবার গণফোরাম ঢাকা মহানগর উত্তর শাখা আহ্বায়ক কমিটির এক সভায় এসব সিদ্ধান্ত হয়। সভায় সভাপতিত্ব করেন গণফোরাম ঢাকা মহানগর উত্তর শাখার আহ্বায়ক ও কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মেজর জেনারেল অব. আমসাআ আমীন।

সভায় বক্তব্য রাখেন সংগঠনের নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, সভাপতি পরিষদ সদস্য এডভোকেট জগলুল হায়দার আফ্রিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট হেলাল উদ্দিন ও লতিফুল বারী হামিম প্রমুখ।

ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলায় গভীর উদ্বেগ: দেশের বিভিন্ন স্থানে ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলা, মন্দির ভাঙচুরের ঘটনার অভিযোগ এনে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

এক বিবৃতিতে এ গভীর উদ্বেগ প্রকাশ করা হয়। বিবৃতিতে বিভিন্ন স্থানে বাড়িঘর, দোকানপাট দখল, প্রতিমা ভাংচুর, নারী নির্যাতনের ঘটনায় তীব্র প্রতিবাদ জানানো হয়।

এর পাশাপাশি আইন-শৃঙ্খলা বাহিনীর নিষ্ক্রিয়তায় গভীর নিন্দা প্রকাশ করা হয়। পার্টির দফতর সম্পাদক মোহাম্মদ আজাদ হোসেন স্বাক্ষরিত এ বিবৃতিতে এসব বিচারহীনতার অপসংস্কৃতির নিন্দনীয় ঘটনার ব্যাপারে সরকারকে যথাযথ ব্যবস্থা গ্রহণ ও জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×