সত্য কোনোদিনই মুছে ফেলা যাবে না: রিজভী

  যুগান্তর রিপোর্ট ১৫ জুন ২০১৯, ১৮:১৮ | অনলাইন সংস্করণ

বিএনপির বিক্ষোভ মিছিল
বিএনপির বিক্ষোভ মিছিল। ছবি: সংগৃহীত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, সত্যকে কোনোদিনই মুছে ফেলা যাবে না; বরং শাসকগোষ্ঠীর বিকৃত ইতিহাসকে জনগণ আস্তাকুঁড়ে নিক্ষেপ করবে।

শনিবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি এবং সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান সম্পর্কে বিচারপতি মানিকের কটূক্তির প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল শেষে তিনি এ কথা বলেন।

জাতীয়তাবাদী যুবদলের ওই বিক্ষোভ মিছিলটি নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইট অ্যাঙ্গেল মোড় ঘুরে আবারও কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

রিজভী বলেন, দেশ থেকে মহান মুক্তিযুদ্ধের সত্য ইতিহাস মুছে ফেলা হচ্ছে আর বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ জিয়াউর রহমান সম্পর্কে বিচারপতি মানিকের মতো বর্তমান শাসকগোষ্ঠীর দোসররা ধৃষ্টতাপূর্ণ বক্তব্য রাখছেন-বানোয়াট মন্তব্য করছেন।

‘এরা ক্ষমতাসীনদের উচ্ছিষ্ট। অবান্তর, অসত্য ও বিকৃত বক্তব্য প্রদানের জন্য মানিকের মতো বিকারগ্রস্ত লোকদের মাঠে নামিয়েছে সরকার। এদেরকে একদিন উচিৎ শিক্ষা দেবে এদেশের জনগণ,’ বললেন বিএনপির এই সিনিয়র যুগ্ম মহাসচিব।

এ সময় তিনি এ ধরনের কটূক্তিকারী ব্যক্তিদের সম্পর্কে জনগণকে সচেতন থাকার আহ্বান জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×