নাশকতা প্রতিহতে গোয়েন্দাবাহিনী প্রস্তুত : স্বরাষ্ট্রমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ১৯ জুন ২০১৯, ১৩:২৬ | অনলাইন সংস্করণ

নাশকতা প্রতিহতে গোয়েন্দাবাহিনী প্রস্তুত : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশে নাশকতার সুযোগ নেই। নাশকতা প্রতিহত করতে আমাদের গোয়েন্দাবাহিনী প্রস্তুত আছে। যারা বাংলাদেশকে ভালোবাসে তারা কখনও নাশকতা করতে পারে না।

বুধবার দুপুরে গুলিস্তানে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। ২৩ জুন আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই বর্ধিত সভার আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, নাশকতা অনেক জঘন্য কাজ। বাংলাদেশের মানুষ এখন অনেক সচেতন হয়েছে। নাশকতা করে কেউ পার পাবে না। তারপরও সবাই তৈরি আছে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগরের করণীয় সম্পর্কে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ সভাপতি কামাল বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা মহানগর আওয়ামী লীগের ঐতিহ্য তুলে ধরব। সারা বাংলাদেশে সংগঠনের প্রতিবিম্ব হচ্ছে মহানগর আওয়ামী লীগ। কেননা সারা বাংলাদেশ তাকিয়ে থাকে মহানগর আওয়ামী লীগ কী করে সেদিকে।

তিনি আরও বলেন, আমরা আগামী বছর মুজিব বর্ষ পালন করব। তারপর আমরা স্বাধীনতার ৫০ বছর পালন করব। আমরা যেন মুজিব বর্ষকে সফলভাবে পালন করতে পারি তার একটি ট্রায়াল আমরা দিতে পারি জুন মাসে।

এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের যেসব নেতা হারিয়ে গেছেন তাদেরকে স্মরণ করার পাশাপাশি সারা বাংলাদেশের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের কথা তুলে ধরার পরামর্শ দেন তিনি।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমত উল্লাহর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×