রাজনীতিবিদদের হাতেই নেতৃত্ব নিশ্চিত করতে হবে: জিএম কাদের

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ২১:৪৩ | অনলাইন সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি। ফাইল ছবি

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, দেশবরেণ্য অনেকেই এখন জাতীয় পার্টির পতাকাতলে শামিল হতে আগ্রহ প্রকাশ করছেন। বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, ব্যবসায়ী, জাতীয় পার্টির নিষ্ক্রিয় সদস্য এবং অবসরপ্রাপ্ত অনেক সেনা কর্মকর্তাও জাতীয় পার্টির রাজনীতিতে আস্থা রেখে সক্রিয় হবেন।

তিনি আরও বলেন, যাদের ত্যাগে জাতীয় পার্টি প্রতিষ্ঠিত তাদেরই প্রকৃত মূল্যায়ন করা হবে। জাতীয় পার্টির রাজনীতিতে জবাবদিহিতা নিশ্চিত করা হবে।
 
জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে বুধবার পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপির সঞ্চালনায় বিভাগীয় সাংগঠনিক সভা সফল করতে অনুষ্ঠিত এক সভায় তিনি এসব কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

জিএম কাদের বলেন, আগের দিনে গণমানুষের ভালোবাসায় সিক্ত রাজনীতিবিদরাই সামনের সারিতে থেকে রাজনীতির নেতৃত্ব দিয়েছেন। এখন অনেক ক্ষেত্রেই ব্যবসায়ীরা টাকা লগ্নি করে রাজনীতিকে প্রশ্নবিদ্ধ করছে। রাজনীতির এ ধারা পরিবর্তন করতে হবে। রাজনীতিবিদদের হাতেই রাজনীতির নেতৃত্ব নিশ্চিত করতে হবে। আর এজন্যই জাতীয় পার্টির নেতৃত্বে একটি মেধাবী টিম তৈরি করা হবে।