জাতীয় পার্টি এখন অনেক শক্তিশালী ও সুশৃঙ্খল: জিএম কাদের

  যুগান্তর রিপোর্ট ২২ জুন ২০১৯, ২০:১৯ | অনলাইন সংস্করণ

জিএম কাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপিসহ সংসদ সদস্যরা।
জিএম কাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপিসহ সংসদ সদস্যরা। ছবি: যুগান্তর

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী ও সুশৃঙ্খল।

শনিবার দলীয় চেয়ারম্যানের বনানী কার্যালয়ে প্রেসিডিয়াম সদস্য এবং সংসদ সদস্যদের যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টিকে সাধারণ মানুষের আস্থার পার্টিতে পরিণত করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে। এ কারণেই পার্টির তৃণমূল নেতাকর্মীদের প্রাণবন্ত রাখতে দায়িত্বশীল সব নেতা এক হয়ে কাজ করবেন।

‘যারা জাতীয় পার্টির জন্য নিবেদিতভাবে কাজ করবে, তাদের নেতৃত্বের বিকাশে যথাযথ মূল্যায়নের ব্যবস্থা করা হবে। দেশ ও মানুষের আস্থা ও ভালোবাসা অটুট রাখতে দলকে আরও শক্তিশালী করতে হবে।’

সভায় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে দল গোছানোর এখনই প্রকৃত সময়। কোন আসনে কে নির্বাচন করবে, তা এখনই নির্ধারণ করে সম্ভাব্য প্রার্থীর নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেয়ার পর জিএম কাদের এমপির আহ্বানে এটাই প্রথম দলটির প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যদের যৌথ সভা।

সকাল থেকেই জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যরা উপস্থিত হন। জিএম কাদের বৈঠকের শুরুতেই সবাইকে স্বাগত জানান।

সভায় চলমান রাজনীতির মূল্যায়ন এবং আগামী দিনে জাতীয় পার্টির পথচলার বিভিন্ন কর্মকৌশল নিয়ে আলোচনা হয়। দলকে আরও শক্তিশালী করতে উপস্থিত সদস্যরা খোলামেলা আলোচনা করেন।

পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, মো. আবুল কাশেম, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নান, মাহমুদুল ইসলাম চৌধুরী, মো. আজম খান, সোলায়মান আলম শেঠ, আলহাজ্ব আতিকুর রহমান আতিক, আলহাজ্ব সফিকুল ইসলাম সেন্টু, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, পীরজাদা শাহজাদা আল মনির, মোস্তাফিজুর রহমান মোস্তফা, রেজাউল ইসলাম ভূঁইয়া, ফখরুজ্জামান জাহাঙ্গীর, মো. মিজানুর রহমান, সৈয়দ দিদার বখত, কাজী মামুনুর রশিদ, জাফর ইকবাল সিদ্দিকী, নাজমা আখতার এমপি, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর সিকদার লোটন, এমরান হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান ডা. রুস্তম আলী ফরাজী, আদেলুর রহমান, উপদেষ্টা অধ্যক্ষ রওশন আরা মান্নানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×