বন্দি নেতাকর্মীদের পাশে থাকবে বিএনপি

  যুগান্তর রিপোর্ট ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ২২:০১ | অনলাইন সংস্করণ

নজরুল
ফাইল ছবি

খালেদা জিয়ার মুক্তির দাবিতে শান্তিপূর্ণ কর্মসূচির পাশাপাশি বন্দি নেতাকর্মীদের পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।

রোববার বিকালে বিএনপির সাংস্কৃতিক সংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) উদ্যোগে গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এ সিদ্ধান্তের কথা জানান।

তিনি বলেন, দেশনেত্রীর মুক্তির দাবিতে দেশব্যাপী গণস্বাক্ষর অভিযান চলছে। এর পাশাপাশি আমাদের দলের সিদ্ধান্ত অনুযায়ী যেসব সহকর্মী গ্রেফতার হয়ে আছেন, বাড়ি বাড়ি যাচ্ছি আমরা তাদের পরিবারের সদস্যদের সহানুভূতি জানানোর জন্য।

নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে জাসাসের উদ্যোগে এই গণস্বাক্ষর অভিযানের উদ্বোধনী অনুষ্ঠান হয়। জাসাস সভাপতি অধ্যাপক মামুন আহমেদের সভাপতিত্বে ও জাকির হোসেন রোকনের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, জাসাস সাধারণ সম্পাদক হেলাল খান, সহসভাপতি মীর সানাউল হক, আহসানউল্লাহ চৌধুরী, যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান টিপু, সাংগঠনিক সম্পাদক শিবা সানু প্রমুখ বক্তব্য রাখেন।

নজরুল ইসলাম খান বলেন, সরকার সম্পূর্ণ প্রতিহিংসামূলক ও অন্যায়ভাবে মিথ্যা-বানোয়াট মামলা সাজিয়ে দেশনেত্রীকে সাজা দিয়েছে। এটা অন্যায়, এটা ন্যায়বিচারের পরিপন্থী। এ অন্যায় সাজা দেয়ার পরও সরকারের প্রতিহিংসা যায়নি। এ প্রতিহিংসায় কী হয়েছে? তিনি ছিলেন দেশনেত্রী। এখন লাখো-কোটি মানুষের কাছে তিনি (খালেদা জিয়া) মা হয়ে গেছেন। তিনি এখন সবার মা হয়ে গেছেন। আজ বিপুল সংখ্যাগরিষ্ঠ মানুষের সবচেয়ে বেশি শ্রদ্ধার পাত্র খালেদা জিয়া।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter