এরশাদ এখনও শঙ্কামুক্ত নন: জিএম কাদের

  যুগান্তর রিপোর্ট ২৭ জুন ২০১৯, ১৬:৫৮ | অনলাইন সংস্করণ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ছবি

চিকিৎসকদের বরাত দিয়ে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ২৪ ঘণ্টায় বিরোধীদলীয় নেতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের বর্তমান শারীরিক অবস্থার পঁচিশ শতাংশ উন্নতি হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এখনও শঙ্কামুক্ত নন।

বৃহস্পতিবার মতিঝিল এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টির খুলনা ও বরিশাল বিভাগীয় সাংগঠনিক সভায় সভাপতির বক্তব্যে জিএম কাদের এ তথ্য জানান।

তিনি বলেন, সংক্রমণ যেন না বাড়ে সেজন্য চিকিৎসা দেয়া হচ্ছে। তার পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে।

জিএম কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের অবর্তমানে জাতীয় পার্টি হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশনা এবং গঠনতন্ত্র মোতাবেক চলবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। আগামীতে উজ্জল সম্ভাবনা রয়েছে জাতীয় পার্টির। তাই জাতীয় পার্টির নেতাকর্মীদের হতাশ হলে চলবে না। দলকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান জিএম কাদের।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টিসহ তিনটি বড় রাজনৈতিক দল নিজস্ব প্রতীক নিয়ে নির্বাচন করে। এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় এবং সম্ভাবনাময় দল জাতীয় পার্টি।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি যেদিকে যায় ক্ষমতাও সেদিকেই যায়। তাই জাতীয় পার্টিকে দুর্বল করতেই পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নামে একাধিক মামলা দেয়া হয়েছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×