এরশাদের শারীরিক অবস্থার আরও উন্নতি: জিএম কাদের

  যুগান্তর রিপোর্ট ২৯ জুন ২০১৯, ১১:৩৩:৩৪ | অনলাইন সংস্করণ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ছবি

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে।

শনিবার সকালে চিকিৎসকদের বরাত দিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এ কথা জানান।

তিনি বলেন,‌ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার ৫০ ভাগ উন্নতি হয়েছে।

জিএম কাদের বলেন, চিকিৎসকরা কিছু পরীক্ষা করছেন এবং সে অনুযায়ী পল্লীবন্ধুর চিকিৎসা চলছে। ধীরে ধীরে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

উন্নতির এ ধারা অব্যাহত থাকবে বলেও আশা প্রকাশ করেন গোলাম মোহাম্মদ কাদের এমপি। এ সময় এরশাদের রোগমুক্তি ও সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চান জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এরশাদের শারীরিক অবস্থা ক্রমশ উন্নতির দিকে যাচ্ছে বলে জানিয়েছিলেন বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ।

শুক্রবার সন্ধ্যায় সিএমএইচে চিকিৎসাধীন এরশাদকে দেখে এবং সিএমএইচের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকদের সঙ্গে আলাপ করে তিনি এ কথা জানান।

প্রসঙ্গত, গত ২৬ জুন সকালে শারীরিক অবস্থার অবনতি হলে হুসেইন মুহম্মদ এরশাদকে বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে সিএমইএইচে নেয়া হয়। বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে তাকে সিসিইউতে রাখা হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত