খালেদা জিয়ার মুক্তির দাবিতে ‘প্যাকেজ কর্মসূচি’

  যুগান্তর রিপোর্ট ২৯ জুন ২০১৯, ২২:১৯ | অনলাইন সংস্করণ

খালেদা জিয়া
খালেদা জিয়া। ফাইল ছবি

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ‘প্যাকেজ কর্মসূচি’ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। আগামী চার সপ্তাহের মধ্যেই এই কর্মসূচি পালন করা হবে। তবে কোন ধরনের কর্মসূচি দেয়া হযে তা এখনও ঠিক করা হয়নি।

শনিবার বিকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে স্থায়ী কমিটির বৈঠক শেষে এই সিদ্ধান্তের কথা জানান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় লন্ডন থেকে স্কাইপিতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বৈঠকে যুক্ত ছিলেন।

বিকাল সাড়ে ৫টা থেকে এই বৈঠক চলে রাত পৌনে ৮টা পর্যন্ত।

বৈঠক শেষে সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব বলেন, সভায় অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য চলমান আন্দোলনকে আরও বেগবান করার জন্য এবং অন্যান্য আইনগত ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করেছে।

কবে নাগাদ আন্দোলনের কর্মসূচি আসবে জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, এ ব্যাপারে আমরা কাজ করছি। আগামী চার সপ্তাহের মধ্যেই এই কর্মসূচিগুলো আসবে।

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর সরিয়ে নেয়ার বিষয়ে যে বক্তব্য রেখেছেন সে প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, উনি এই ধরনের কথা প্রায়ই বলেন। এই ধরনের কথা আগেও বলেছেন। আমরা মনে করি যে, তাদের যে রাজনৈতিক দেউলিয়াপনা এসব তারই বহিঃপ্রকাশ।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৬১ ২৬
বিশ্ব ১০,৫৫,১৭৯২,২৩,৮৮৬৫৫,৭৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×