‘পদ্মা সেতু প্রকল্পে বরাদ্দ বাড়ানোর নামে লুটপাট চলছে’

  যুগান্তর রিপোর্ট ০৫ জুলাই ২০১৯, ১২:৩৪ | অনলাইন সংস্করণ

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ছবি-সংগৃহীত
শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ছবি-সংগৃহীত

পদ্মা সেতু প্রকল্পে বরাদ্দ বাড়ানোর নামে লুটপাট চলছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দলের এ মানববন্ধনে তিনি এ অভিযোগ করেন।

খালেদা জিয়ার মুক্তির দাবি ও গ্যাসের মূল্য বাড়ানোর প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করা হয়। নজরুল ইসলাম বলেন, জনগণকে নিয়ে ভাবার সময় সরকারের এখন নেই। তারা লুটপাট নিয়ে ব্যস্ত আছেন। লুটপাট বাড়াতে ১০ হাজার কোটি টাকার পদ্মা সেতুর খরচ এখন ২১ হাজার কোটি টাকা করা হয়েছে। প্রকল্পে বরাদ্দ বাড়ানোর নামে লুটপাট করা হচ্ছে।

তিনি বলেন, সরকার মানুষের ভোটের অধিকার হনন করে ক্ষমতায় এসেছে বলেই আজ তারা জনগণের পকেট কাটা শুরু করেছে। মানুষের অতিপ্রয়োজনীয় গ্যাস, তার ওপর এখন ট্যাক্স বসানো হলো।

বিএনপির এ নেতা বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার জনগণকে নিয়ে ভাবে না। তারা বাজেটে সুযোগ দিয়েছেন তাদের, যাদের মাধ্যমে তারা ক্ষমতায় এসেছেন। জনগণকে নিয়ে ভাবার সময় নেই।

তিনি আরও বলেন, প্রতিনিয়ত হত্যা, খুন ও ধর্ষণের ঘটনা ঘটেই চলছে। এ অবস্থায় কোনো দেশ চলতে পারে না। এ পরিস্থিতি উত্তরণের জন্য খালেদা জিয়াকে মুক্ত করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপি ও মহিলা দলের কেন্দ্রীয় নেতাকর্মীরা অংশ নেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×