‘গণতন্ত্রের লড়াইকারীকেই রাখা হয়েছে কারাগারে’

  বরিশাল ব্যুরো ১৮ জুলাই ২০১৯, ২১:৩৫ | অনলাইন সংস্করণ

মির্জা ফখরুল ইসলাম আলমগীর
মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: যুগান্তর

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্রের জন্য যে লড়াই করলো তাকে কারাগারে রাখা হচ্ছে, তাও আবার একটি মিথ্যা মামলায়। এই মামলার সবাই জামিন পেলেও খালেদা জিয়াকে জামিন দেয়া হচ্ছে না।

বৃহস্পতিবার বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই সরকার রাষ্ট্রযন্ত্র ভেঙে দিয়ে একদলীয় সরকার নির্মাণ করেছে। প্রশাসন এখন তাদের পকেটে থাকে। যেখানে কৃষকরা ধানের ন্যায্যমূল্য পায় না, সেখানে সরকারি কর্মকর্তাদের বেতন দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এই সরকার উন্নয়নের কথা বলে নিজেদের ঢোল নিজেরাই পেটাচ্ছে।

বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে বরিশাল নগরীর ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত বরিশাল বিভাগীয় সমাবেশে আরও বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) শাহজাহান ওমর বীর উত্তম, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম, এয়ারভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, ভাইস চেয়ারম্যান ও সুপ্রিমকোর্ট বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×