বিএনপি কেন নির্বাচনে আসবে না?

  নীলফামারী প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৫২ | অনলাইন সংস্করণ

হাসানুল হক ইনু

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা ও সহায়ক সরকার নিয়ে কোনো আলোচনা হবে না উল্লেখ করে জাসদের সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, 'খালেদা জিয়ার সাজা হয়েছে, বিএনপির সাজা হয়নি। তা হলে তারা কেন নির্বাচনে আসবেন না।'

বুধবার দুপুরে নীলফামারী জেলার জলঢাকা উপজেলা শহরের জিরো পয়েন্টে মোড়ে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ আয়োজিত এক পথসভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, আমাদের পরিষ্কার কথা, খালেদা জিয়ার সাজা ও সহায়ক সরকার নিয়ে আলোচনার জায়গা নাই। জঙ্গি, যুদ্ধাপরাধী ও আগুন সন্ত্রাসীদের ছাড় নাই। আদালত ও নির্বাচনের দরজা খোলা আছে। অপরাধী ছাড়া সবাই ওই নির্বাচনে অংশ নেবে।

তিনি বলেন, বিএনপি সহায়ক সরকারের অধীনে নির্বাচন চায়। তারা ওই সহায়ক সরকারের প্রস্তাব দিয়ে চার বছর ধরে রূপরেখা দিতে পারেনি। এখন বলছে খালেদা জিয়া মুক্তি না হলে নির্বাচনে আসবেন না।

জাসদ জলঢাকা উপজেলার সভাপতি গোলাম পাশা এলিচের সভাপতিত্বে পথসভায় নীলফামারী-৩ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সাখওয়াদ হেসেন রাঙ্গা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খাদেমুল ইসলাম খুদি, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজিউর রহমান রাজু, দিনাজপুর জেলা সভাপতি অ্যাডভোকেট লিয়াকত আলী, নীলফামারী জেলা সভাপতি আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক জাবির হোসেন, জলঢাকা উপজেলার সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম মিতু প্রমুখ বক্তব্য দেন।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter