ভারাক্রান্ত মোশাররফ জানালেন বিএনপির ঈদ আক্ষেপের কথা

  যুগান্তর রিপোর্ট ১২ আগস্ট ২০১৯, ১৭:১৬ | অনলাইন সংস্করণ

ভারাক্রান্ত মোশাররফ জানালেন বিএনপির ঈদ আক্ষেপের কথা
জিয়ার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ড. খন্দকার মোশাররফ হোসেন। ছবি: সংগৃহীত

গত বছর থেকে দুর্নীতি মামলায় কারাবন্দি রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবারের ঈদুল আজহা নিয়ে টানা চারটি ঈদ কারাগারে কাটালেন সাবেক এ প্রধানমন্ত্রী। বিএনপিপ্রধানের এ বন্দি জীবন নিয়ে ভারাক্রান্ত দলের নেতাকর্মীরা। এমনটাই শোনা গেল বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের মুখ থেকে।

সোমবার দুপুরে জিয়াউর রহমানের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের খন্দকার মোশাররফ বলেছেন, ‘বিএনপি পরিবারের মধ্যে ঈদের আনন্দ নেই। সরকার অন্যায়ভাবে খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে। আজকে অত্যন্ত ভারাক্রান্ত হৃদয় নিয়ে জিয়াউর রহমানের মাজারে এসেছি। দেশনেত্রীও আমাদের পাশে নেই।’

তিনি বলেন, আজকে দেশের বেশিরভাগ এলাকা বন্যাকবলিত। ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে। মানুষের মনে ঈদের আনন্দ নেই। সরকারের অদক্ষতা, ব্যর্থতা এবং উদাসীনতার কারণে দেশের মানুষ ভালোভাবে ঈদ উদযাপন করতে পারছে না।

এ সময় দেশে জনগণের সরকার নেই বলেও মন্তব্য করেন মোশাররফ। বলেন, জনগণের প্রতি এ সরকারের কোনো দায়বদ্ধতা নেই। তাই সব ক্ষেত্রে অব্যবস্থাপনা ও নৈরাজ্য চলছে। এ থেকে উত্তরণের একমাত্র পথ গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা।

বিএনপির এ নেতা আরও বলেন, দেশে গণতান্ত্রিক সরকার ও গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

এ সময় ঈদের আগে ট্রেনে শিডিউল বিপর্যয় এবং সড়কে তীব্র যানজট সৃষ্টির পেছনে সরকারের অব্যবস্থাপনাকে দায়ী করেন সাবেক এ মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান প্রমুখ।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×