ছাত্রদ‌লের কাউ‌ন্সিল ১৪ সেপ্টেম্বর

  যুগান্তর রিপোর্ট ১৩ আগস্ট ২০১৯, ১৮:২৫ | অনলাইন সংস্করণ

ছাত্রদ‌লের কাউ‌ন্সিল ১৪ সেপ্টেম্বর
ফাইল ছবি

বিএন‌পির ছাত্র সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কাউ‌ন্সিল আগা‌মী ১৪ সেপ্টেম্বর অনু‌ষ্ঠিত হ‌বে। মঙ্গলবার গণমাধ্যমে পাঠা‌নো এক প্রেস বিজ্ঞ‌প্তি‌তে পুনঃতফসিল ঘোষণার কথা জানান ছাত্রদলের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন।

পুনঃতফসিল অনুযায়ী, ওই‌দিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নির্বাচ‌নে সংগঠ‌নের সভাপতি ও সাধারণ সম্পাদক শীর্ষ এ দুই প‌দে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এ‌দি‌কে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির শীর্ষ পদ পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন পদপ্রত্যাশী নেতারা। তারা বি‌ভিন্ন জেলা শাখা সফর ক‌রে কাউ‌ন্সিল‌রদের স‌ঙ্গে দেখা কর‌ছেন। সভাপতি ও সাধারন সম্পাদক প্রার্থীরা আবার ঈদ উপল‌ক্ষে সরাস‌রি মোবাই‌লে ফোন ক‌রে অথবা মোবাইলে ক্ষু‌দে বার্তা পা‌ঠি‌য়েও শু‌ভেচ্ছা বি‌নিময় ক‌রে‌ছেন।

পুনঃতফসিল অনুযায়ী, আগামী শনিবার ও রোববার মনোনয়নপত্র বিতরণ করা হবে। মনোনয়নপত্র জমা দেয়ার সময় ১৯ ও ২০ আগস্ট। যাচাই-বাছাই ২২ থেকে ২৬ আগস্ট পর্যন্ত। এর পর খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৭ আগস্ট। প্রার্থীদের আপত্তি গ্রহণ ২৮ আগস্ট, প্রার্থীদের আপিলের নিষ্পত্তি ২৯ ও ৩০ আগস্ট। প্রার্থিতা প্রত্যাহার ৩১ আগস্ট এবং ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এ ছাড়া প্রচারণার জন্য ৩ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×