বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ১৪ অগাস্ট ২০১৯, ১৯:২৫:২৫ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, অন্ধকারের দিন শেষ। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে, কেউ আর অন্ধকারের দিকে যাবে না।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নিজের নির্বাচনী এলাকা কাজিপুরে ঈদের দিন এবং পরের দিন দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন তিনি।

নাসিম বলেন, এবারের ঈদ সবাই স্বস্তিতে পালন করেছে। দেশের সর্বত্রই উৎসবমুখর ও শান্তিময় পরিবেশের মধ্যদিয়ে পবিত্র ঈদ উদযাপন হয়েছে।

এছাড়াও মঙ্গলবার বিকালে সরকারের সাবেক এ স্বাস্থ্যমন্ত্রী সিরাজগঞ্জ জেলা শহরে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি ডেঙ্গু রোগীদের দেখতে যান। তিনি সেখানে রোগীদের চিকিৎসার খোঁজখবর নেন।

ডেঙ্গু প্রসঙ্গে নাসিম বলেন, এ রোগ এখন নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে। তবে ডেঙ্গু এ দেশের মানুষকে অনেক সচেতন করেছে। ভবিষ্যতে স্থানীয় সরকার ও সিটি কর্পোরেশনকে সমন্বিত উদ্যোগ নিয়ে এডিস মশা নির্মূলে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সিভির সার্জন ডা. মো. জাহিদুল ইসলাম, হাসপাতালের তত্ত্বাবধায়ক রমেশ চন্দ্র সাহা, পৌর মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তা, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো প্রমুখ।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত