এরশাদের কবর জিয়ারতে কান্নায় ভেঙ্গে পড়লেন রওশন

  রংপুর ব্যুরো ৩১ অগাস্ট ২০১৯, ২১:৪৮:২৮ | অনলাইন সংস্করণ

কান্নায় ভেঙ্গে পড়লেন রওশন এরশাদ। ছবি: যুগান্তর

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেছেন তার পত্নী বিরোধীদলীয় উপনেতা ও দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ।

শনিবার দুপুরে রংপুর মহানগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে মরহুমের রুহের মাগফিরাত করে দোয়া ও মিলাদ মাহফিল শেষে তিনি স্বামীর কবর জিয়ারত করেন। এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

তার কান্না দেখে নেতাকর্মীরাও কান্নায় ভেঙ্গে পড়েন। কান্নারত রওশন এরশাদকে সান্ত্বনা দেন দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।
এ দিকে এরশাদের কুলখানি উপলক্ষে রংপুর মহানগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে প্রয়াতের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সেখানে প্রেসিডিয়াম সদস্য আনিছুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন বাবলু, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, সেলিম ওসমান এমপি, লিয়াকত আলী খোকা এমপি, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ কেন্দ্রীয়, জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত