রংপুরে রওশনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

  রংপুর ব্যুরো ০৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৭ | অনলাইন সংস্করণ

রংপুরে রওশনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল
রংপুরে রওশনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল। ছবি: পিবিএ

জাতীয় পার্টির চেয়ারম্যান পদ নিয়ে সৃষ্ট দ্বন্দ্বের জেরে রংপুরে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছেন দলটির নেতাকর্মীরা।

শুক্রবার বিকালে জাতীয় পার্টির রংপুর শহীদ মোবারক সরণি কার্যালয়ের সামনে জাতীয় মহিলা পার্টির নেতাকর্মীরা এ ঝাড়ু মিছিল করেন।

বেশ কিছুদিন ধরে জাতীয় পার্টির চেয়ারম্যানের পদ নিয়ে দ্বন্দ্ব শুরু হয়েছে। এই বিরোধের সূত্রপাত জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হিসেবে জিএম কাদেরকে ঘোষণা দেয়ার জন্য দলের পক্ষে সংখ্যাগরিষ্ঠ সংসদ সদস্য স্পিকারকে চিঠি দেয়াকে কেন্দ্র করে। ওই দাবির বিপক্ষে স্পিকারকে রওশন এরশাদের পক্ষে পাল্টা চিঠি দেয়া হলে দলের চেয়ারম্যান পদ নিয়ে বিরোধ তীব্র আকার ধারণ করে। এ অবস্থায় দল ভাঙনের আশংকায় বিচলিত ও ক্ষুব্ধ জাতীয় পার্টির ‘দুর্গ' রংপুরের নেতাকর্মীরা।

এর বহিঃপ্রকাশ ঘটেছে শুক্রবার রংপুরে। জাতীয় মহিলা পার্টির নেতাকর্মীরা জড়ো হয়ে রওশন এরশাদের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেন। পরে রংপুর শহীদ মোবারক সরণি কার্যালয়ের সামনে এক সমাবেশে মিলিত হন নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ঘোষিত বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের প্রতি সমর্থন জানান।

এ সময় বক্তারা বলেন, দলের ভেতরের কোন্দল ও বিশৃঙ্খলা থাকলে- তা নিজেদের মধ্যে শুধরে নেয়া প্রয়োজন। এগুলো বাইরে প্রকাশ পেলে তৃতীয়পক্ষ ফায়দা লুটবে। যারা দলের ভেতরে থেকে এসব করছেন তাদের চিহ্নিত করে শাস্তি ও এদের ইন্ধনদাতা হিসেবে রওশন এরশাদ ও আনিসুল ইসলাম মাহমুদকে বহিষ্কারের দাবি জানান তারা।

সমাবেশে বক্তব্য দেন রংপুর মহানগর জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক জেসমিন আক্তার, সদস্য সচিব জোৎসনা বেগম, যুগ্ম-আহ্বায়ক হালিমা বেগম, সদস্য সুলতানা প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×