‘সরকার নিজেদের মতো নির্বাচনের মাঠ সাজাচ্ছে’

  যুগান্তর রিপোর্ট ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৫৮ | অনলাইন সংস্করণ

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী
বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ফাইল ছবি

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার ক্ষমতা ধরে রাখতে নিজেদের মতো করে নির্বাচনের মাঠ সাজাচ্ছে। বাংলাদেশে বিএনপি ও খালেদা জিয়া ছাড়া অংশগ্রহণমূলক নির্বাচন হবে না।

সোমবার বিকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী এ কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, আমি স্পষ্ট বলতে চাই, নিজেদের পছন্দমতো নির্বাচনের মাঠ সাজালে কোনো কাজ হবে না। কয়েক দিন আগে বর্তমান সরকারের সহযোগী এইচ এম এরশাদ বলেছেন, দেশে আগাম নির্বাচন হবে। তারই আলামত হিসেবে হয়তো রোববার ২২ জন জেলা প্রশাসক (ডিসি) ও ২৯ জন পুলিশ সুপারকে (এসপি) বদলি করা হয়েছে। দেশের জনগণের মধ্যে একটি ধূম্রজাল সৃষ্টি হয়েছে, এটা আগাম নির্বাচনের আলামত কি না।

রুহুল কবির রিজভী বলেন, আবারও খালেদা জিয়া ও বিএনপিকে বাইরে রেখে ভোটের পরিকল্পনা করছে সরকার। দেশের মানুষ খালেদা জিয়া ও বিএনপিকে ছাড়া কোনো নির্বাচন হলে প্রতিহত করবে। সরকারের অশুভ নীলনকশা কখনো বাস্তবায়ন হতে দেবে না।

খালেদা জিয়া প্রধানমন্ত্রীর প্রতিহিংসার শিকার হচ্ছেন উল্লেখ করে বিএনপি নেতা রিজভী বলেন, তাকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ও তার দলের নেতারা সরকারি খরচে দেশ-বিদেশে ঘুরে ঘুরে নৌকা মার্কায় ভোট চাইছেন। আর বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের কথা বলার সুযোগ দিচ্ছে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter