ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী সন্ত্রাসীদের তাণ্ডব শুরু হয়েছে: মির্জা ফখরুল

  যুগান্তর রিপোর্ট ২৬ ডিসেম্বর ২০১৭, ১৬:৫৪ | অনলাইন সংস্করণ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

আগামী ২৮ ডিসেম্বর লাকসামের ৪টি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী সন্ত্রাসীদের বেপরোয়া তাণ্ডব শুরু হয়েছে। শেষ মুহূর্তের প্রচারে বিএনপি-সমর্থিত প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের ওপর হামলা চালাতে দানবের ভূমিকায় অবতীর্ণ হয়েছে আওয়ামী ক্যাডার বাহিনী।

মঙ্গলবার পল্টনে দলীয় কার্যালয়ে এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, সোমবার বিএনপি-সমর্থিত প্রার্থী মুদাফরগঞ্জ গণসংযোগ করতে গেলে বিনা উসকানিতে সরকারদলীয় প্রার্থীর ক্যাডার বাহিনী পুলিশের সামনে অস্ত্র নিয়ে প্রাকাশ্যে হামলা করে। এতে প্রার্থীর ভাইসহ ১৫ জন আহত হন। এ সময় বিএনপি-সমর্থিত প্রার্থীর গাড়ি ভাঙচুর করে তারা।

তিনি আরও বলেন, লাকসামের ৪টি ইউনিয়নে আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান শাসকগোষ্ঠী গায়ের জোরে আওয়ামী লীগ-সমর্থিত প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী করতে নির্বাচনী এলাকাগুলোতে আওয়ামী ক্যাডারদের লেলিয়ে দেয়া হয়েছে।

মহাসচিব বলেন, পুলিশের উপস্থিতিতে বিএনপি-সমর্থিত প্রার্থী ও সমর্থকদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলায় এটি সুস্পষ্ট যে, দেশ এখন আইনকানুনের দ্বারা পরিচালিত হচ্ছে না। বরং দেশ পরিচালিত হচ্ছে সন্ত্রাসী কায়দায়। এ সময় তিনি আহতদের সুস্থতা কামনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter