‘বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করেছেন এরশাদ’

  যুগান্তর রিপোর্ট ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ২২:২৪ | অনলাইন সংস্করণ

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধামুক্ত, উন্নত সমৃদ্ধিশালী বাংলাদেশ প্রতিষ্ঠা করা। স্বাধীনতা অর্জনের পর সে লক্ষ্যে তিনি কাজও শুরু করেছিলেন। কিন্তু বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে সে কাজ থেমে যায়। ১৯৮২ সালে রাষ্ট্র ক্ষমতায় এসে পল্লীবন্ধু এরশাদ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ শুরু করেন।

সোমবার রাজধানীর শ্যামপুর থানার রামকৃঞ্চ গিরিধারী মন্দিরে ধর্মসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, প্রকৃত পক্ষে এরশাদের হাত ধরেই এ দেশে উন্নয়ন অগ্রগতি আর গণতান্ত্রিক রাজনীতির শুভ সুচনা হয়েছে। আর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তার পিতার স্বপ্ন বাস্তবায়নের পাশাপাশি দেশকে উন্নত বিশ্বের কাতারে নিয়ে যাওয়ার জন্য সংগ্রাম করছেন।

মন্দির পরিচালনা কমিটির সভাপতি গোপাল দাশের সভাপতিত্বে ধর্মসভায় শ্রীকৃষ্ণ সেবা সংঘের আহ্বায়ক নকুল চন্দ্র সাহা, দিলীপ পাল চৌধুরী, শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, ৫১নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদ, আওয়ামী লীগ নেতা মাইনুদ্দিন চিশতি, মনির হোসেন স্বপন, সাংবাদিক সুজন দে, জাতীয় পার্টির নেতা হানিফ সর্দার, মোতালেব হোসেন, মো. মানিক প্রমুখ বক্তব্য দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter