জাতীয় পার্টি চাইলে রংপুর-৩ আসন ছাড় দিতে পারে আ’লীগ

  যুগান্তর রিপোর্ট ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪০ | অনলাইন সংস্করণ

জাতীয় পার্টি চাইলে রংপুর-৩ আসন ছাড় দিতে পারে আ’লীগ

রংপুর-৩ আসনে জোটগতভাবে উপনির্বাচন করতে চাইলে জাতীয় পার্টিকে ছাড় দিতে পারে আওয়ামী লীগ, এমনটিই জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার রাজধানীর সেতু ভবনে পদ্মা সেতুর রক্ষণাবেক্ষণে কোরিয়া এক্সপ্রেসওয়ে কর্পোরেশনের সঙ্গে চুক্তি সই অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ রংপুর-৩ আসন জাপাকে ছেড়ে দেবে কিনা সাংবাদিকরা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, রংপুর-৩ আসনটি আসলে জোটগত আসন বণ্টনের নিয়মানুযায়ী জাপার ছিল, এরশাদ সাহেবের আসন। এখন জাতীয় পার্টি সংসদে বিরোধী দলের আসনে। এখন তারা আলাদাভাবে নির্বাচনে আসতে পারে, সেটি তাদের ব্যাপার। আর যদি জোটগতভাবে আমাদের কাছে আসনটি চান, তখন আমরা বিবেচনা করব। এ মুহূর্তে আমাদের প্রার্থী আছে। যতক্ষণ পর্যন্ত আলোচনা না হয়, ততক্ষণ পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তারাও কোনো আবেদন করেননি। তাই এ ব্যাপারে কিছু বলা যাচ্ছে না।

প্রসঙ্গত জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে উপনির্বাচনে অংশ নিচ্ছে জাতীয় পার্টি, আওয়ামী লীগ ও বিএনপি। জাতীয় পার্টি থেকে এরশাদের ছেলে সাদ এরশাদকে মনোনয়ন দেয়া হয়েছে। বিএনপি থেকে রিটা রহমানকে মনোনয়ন দেয়া হয়েছে। আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে জেলা কমিটির সাধারণ সম্পাদককে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×