রংপুর-৩ আসনে সমর্থন দেবে আ’লীগ, আশা রাঙ্গার

  সংসদ রিপোর্টার ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৪:২১ | অনলাইন সংস্করণ

সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। ছবি: যুগান্তর

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, বিভাগীয় সাংগঠনিক টিমের মাধ্যমে আগামী জাতীয় নির্বাচনের আগেই দলের প্রার্থী তালিকা চূড়ান্ত করা হবে।

তিনি বলেন, একাদশ জাতীয় নির্বাচনে আমরা জোটবদ্ধ হয়ে নির্বাচন করেছি। রংপুর-৩ আসনটি ১৯৮৬ সাল থেকেই জাতীয় পার্টির। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এই আসনে বারবার নির্বাচিত হয়েছেন। আশা করছি, রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ জাতীয় পার্টি প্রার্থীকে সমর্থন দেবে।

শনিবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে দলের বিভাগীয় সাংগঠনিক টিমের যৌথ সভা শেষে সাংবাদিকদের মসিউর রহমান রাঙ্গা এসব কথা বলেন।

তিনি বলেন, রংপুর-৩ আসনের উপ-নির্বাচন পরিচালনার জন্য পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে আহ্বায়ক এবং আমাকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মসিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টির প্রার্থী রাহগীর আল মাহি সাদ এরশাদের পক্ষে ইতিমধ্যেই প্রতিটি ওয়ার্ডে কাজ শুরু হয়েছে। আমরা আশাবাদী, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবেন। অন্তত ১ লাখ বেশি ভোট পেয়ে নির্বাচিত হবেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত