গণমানুষের আস্থার স্থান জাতীয় পার্টি: জিএম কাদের

  যুগান্তর রিপোর্ট ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৩:৩১ | অনলাইন সংস্করণ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, দেশের বর্তমান রাজনৈতিক শূন্যতায় গণমানুষের আস্থার স্থান জাতীয় পার্টি। জাতীয় পার্টি সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করবে। গণমানুষের সমর্থন নিয়ে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়বে জাতীয় পার্টি।

মঙ্গলবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে গুলশান-বনানী ও মহাখালী এলাকার শতাধিক সাবেক বিএনপি নেতার জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের আরও বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন গরিব-দুঃখী মানুষের অকৃত্রিম বন্ধু। অসহায় ও দুস্থ মানুষের স্বার্থে আজীবন নিবেদিত ছিলেন। আমরা আদর্শ ও কর্মসূচি বাস্তবায়ন করতে এগিয়ে চলছি। আপনারা আমাদের সঙ্গে থেকে হুসেইন মুহম্মদ এরশাদের যোগ্য অনুসারী হিসেবে নিজেদের প্রমাণ করবেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, এটিইউ তাজ রহমান, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস-চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়, সুলতান আহমেদ সেলিম, যুগ্ম-দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান প্রমুখ যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত