দুর্নীতিবাজ কেউ রেহাই পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৫ | অনলাইন সংস্করণ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দুর্নীতিবাজ যেই হোক, সে জনপ্রতিনিধি হোক আর প্রশাসনের লোক হোক, কাউকে ছাড় দেয়া হবে না।

শনিবার দুপুরে বেসরকারি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অন্যায়, অপরাধ, দুর্নীতির অভিযোগ পেলে প্রমাণের ভিত্তিতে তাকে বিচারের মুখোমুখি করা হবে। দুর্নীতিবাজ যেই হোক, কেউ রেহাই পাবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেন তিনি।

তিনি বলেন, যারা দুর্নীতি করছেন, নিয়ম ভঙ্গ করেছে, অবৈধভাবে ক্ষমতার অপব্যবহার করছে তাদের নজরদারিতে রেখেই আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছে। যাদের বিরুদ্ধে আমরা অনৈতিক কাজের অভিযোগ পাচ্ছি, সাক্ষী-প্রমাণের ভিত্তিতেই ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

যুবলীগ নেতা জি কে শামীম প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জি কে শামীমের বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ ছিল, সে অনুয়ায়ী আমরা তাকে বিচারের মুখোমুখি করছি।

প্রধানমন্ত্রী দেশে সুশাসন প্রতিষ্ঠার জন্য দুর্নীতিকে একটি চ্যালেঞ্জ মনে করছেন উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা দুর্নীতির বিরুদ্ধে একের পর এক অভিযান পরিচালনা করছি। যেখানে দুর্নীতিবাজ ও নিয়ম ভঙ্গকারী আছে তাদের বিচারের আওতায় আনা হবে। কেউ রেহাই পাবে না। এটা আমাদের ওয়াদা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×