যুবলীগ বলতে গিয়ে বারবার যুবদল বলে ফেললেন বিএনপি নেতা মোশাররফ

  যুগান্তর রিপোর্ট ২২ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৯ | অনলাইন সংস্করণ

যুবলীগ বলতে গিয়ে বারবার যুবদল বলে ফেললেন বিএনপি নেতা মোশাররফ
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ফাইল ছবি

চাঁদাবাজি ও ক্লাব ব্যবসার নামে অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে যুবলীগ নেতাদের অফিসে আইনশৃঙ্খলা বাহিনীর সাম্প্রতিক অভিযান নিয়ে বক্তব্য দিতে গিয়ে ‘স্লিপ অব টাং’ (ভুল শব্দ চয়ন) করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

যুবলীগ নেতা শামীমের বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধারের কথা বলতে গিয়ে দুই দফায় ‘যুবদলের নেতার বাড়িতে’ বলে ফেলেন বিএনপির এ নেতা। পরক্ষণেই তা সংশোধন করেন বিএনপির এই জ্যেষ্ঠ নেতা।

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিতের দাবিতে আয়োজিত মানববন্ধনে বক্তব্য দিতে গিয়ে এমন ভুল শব্দ চয়ন করেন খন্দকার মোশাররফ। এ সময় পাশে দাঁড়ানো এক নেতা মোশাররফের কানের কাছে ফিসফিস করে বলেন, স্যার, যুবদল না যুবলীগ।

তখন ‘আই এম সরি’ বলে খন্দকার মোশাররফ বলেন, যুবলীগের একজন নেতার অফিস থেকে নগদ কোটি টাকা এবং ১৭৫ কোটি টাকার এফডিআর ও ডলার উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, সামান্য একজন নেতার কাছে এত টাকা থাকলে বড় নেতাদের বাড়িতে অভিযান চালালে কত টাকা পাওয়া যাবে?

প্রশাসনের ছত্রছায়ায় রাজধানীতে ক্যাসিনো চলছে অভিযোগ করে খন্দকার মোশাররফ বলেন, বর্তমান সরকারের আমলে সমাজের সবস্তরে পচন ধরেছে। প্রশাসনের ছত্রছায়ায় রাজধানীতে ক্যাসিনো চলছে। এমন কোনো অন্যায় নেই যে এই অবৈধ ও অনির্বাচিত সরকারের আমলে হচ্ছে না।

সরকারের ব্যর্থতায় দেশে দুর্নীতি দিন দিন বাড়ছে অভিযোগ করে তিনি বলেন, জনগণ আজ নিরাপত্তাহীন, ব্যাংকগুলো দেউলিয়া হয়ে গেছে। ঋণখেলাপিদের না ধরে বরং উৎসাহিত করা হচ্ছে। সরকারের ওপর মহল থেকে সহায়তা না থাকলে এসব অপকর্ম হতে পারে না।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×