খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি বিএনপিপন্থী চিকিৎসকদের, ভিসিকে স্মারকলিপি

  যুগান্তর রিপোর্ট ০৩ অক্টোবর ২০১৯, ২০:৩৫ | অনলাইন সংস্করণ

খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি বিএনপিপন্থী চিকিৎসকদের, ভিসিকে স্মারকলিপি
ফাইল ছবি

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সর্বোচ্চ সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানিয়েছে বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে (ড্যাব)।

এ দাবিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসি ডা. কনক কান্তি বড়ুয়ার কাছে স্মারকলিপি দিয়েছে সংগঠনটি।

বৃহস্পতিবার ড্যাবের বিএসএমএমইউ শাখার নেতারা এই স্মারকলিপি দেন।

বিএসএমএমইউ শাখার সাধারণ সম্পাদক ডা. শেখ ফরহাদ স্বাক্ষরিত স্মারকলিপিতে বলা হয়, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া প্রায় ২০ মাস ধরে একটি মিথ্যা মামলায় কারান্তরীণ আছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, হাইপারটেনশন, রিউমাটয়েড, আর্থ্রাইটিস, দন্তরোগসহ অন্যান্য রোগে ভুগছেন।

এতে আরও বলা হয়, গত ১ এপ্রিল থেকে তিনি বিএসএমএমইউ’র কেবিন ব্লকের ৬২১ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন। ইতিমধ্যে তিনি দাঁতের ও মুখের ঘা-এর চিকিৎসার জন্য ‘এ’ ব্লকের দন্ত বিভাগে গিয়েছিলেন। বর্তমানে তিনি অন্যের সহযোগিতা ছাড়া ঠিকমতো চলাফেরা করতে পারছেন না। গণতন্ত্রের ‘মা’ আপসহীন দেশনেত্রী খালেদা জিয়ার সর্বোচ্চ সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানাচ্ছি।

বিএসএমএমইউ ভিসিকে স্মারকলিপি দেয়ার সময় বিএসএমএমইউ’র নবগঠিত ড্যাব নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি ডা. এরফানুল হক সিদ্দিকী, সাধারণ সম্পাদক ডা. শেখ ফরহাদ, সিনিয়র সহ-সভাপতি ডা. মো. শহিদুল ইসলাম, সিনিয়র যুগ্ম-সম্পাদক ডা. রাহাত, সহ-সভাপতি ডা. সামীম, ডা. নাসের, ডা. রিদওয়ান, ডা. সায়েম, ডা. জাফর ইকবাল, ডা. আনোয়ার, ডা. শাহীন, ডা. মিরাজ, ডা. এ কে আজাদ, ডা. কাজল, ডা. অঞ্জন, ডা. জুয়েল, ডা. লোহানী, ডা. এনামুল হক, ডা. আনিস ও ডা. সোহেল প্রমুখ।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×