খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সরকার কোনো হস্তক্ষেপ করবে না: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ০৬ অক্টোবর ২০১৯, ০০:২৫ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ নাসিম। ফাইল ছবি
মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে আওয়ামী লীগ বা সরকার কোনো হস্তক্ষেপ করবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, খালেদা জিয়া প্যারোলে না জামিনে মুক্তি পাবেন তা সম্পূর্ণ আদালতের এখতিয়ার। তিনি দুর্নীতির মামলায় আদালতের রায়ে দণ্ডিত হয়ে কারাভোগ করছেন। তার মুক্তির ব্যাপারে দল বা সরকার কোনো হস্তক্ষেপ করবে না।

শনিবার বিকালে সিরাজগঞ্জে নির্মাণাধীন শেখ হাসিনা নার্সিং কলেজ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শনকালে সাংবাদিকদের এ সব কথা বলেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনৈতিক দুর্বৃত্তায়ন ও দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন বলে মন্তব্য করে নাসিম বলেন, রাজনৈতিক দুর্বৃত্তায়ন দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। দল এবং সরকারে ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। ১৪ দল এবং জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিবিরোধী এ আন্দোলন সমর্থন করেছে। আমরা বিশ্বাস করি, বঙ্গবন্ধুকন্যা যেভাবে জঙ্গি দমন করেছেন, দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন, ঠিক একইভাবে দুর্নীতিবিরোধী এ আন্দোলনেও তিনি সফল হবেন।

শেখ হাসিনা নার্সিং কলেজ প্রকল্পের উন্নয়ন কাজ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, প্রস্তাবিত মনসুরনগর থানা আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল লতিফ তারিণ, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রউফ পান্না, আলহাজ অ্যাডভোকেট আব্দুল হাকিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×