হত্যাকারীরা যে লীগেরই হোক ছাড় নেই: গণপূর্তমন্ত্রী

  সাভার প্রতিনিধি ০৮ অক্টোবর ২০১৯, ২১:৪০ | অনলাইন সংস্করণ

শ ম রেজাউল করিম
শ ম রেজাউল করিম। ফাইল ছবি

হত্যাকারীরা যে লীগের হোক না কেন অপরাধ যিনি করবেন আইনের আওতায় তাকে আসতেই হবে বলে জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম।

মঙ্গলবার সাভারের আমিনবাজারের মধুমতি মডেল টাউন এলাকার করিম পল্লিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনা নিষ্ঠুরতা। সরকারি পর্যায় থেকে অ্যাকশনটা খুব পরিচ্ছন্নভাবে দেখা গেছে। ঘাতকদের দল থেকে বহিষ্কার করা হয়েছে। মামলা হয়েছে, গ্রেফতার চলছে, হত্যাকাণ্ডে জড়িত কেউই ছাড় পাবে না।

তিনি বলেন, হত্যাকারীরা যে লীগের হোক না কেন অপরাধ যিনি করবেন আইনের আওতায় তাকে আসতেই হবে। এটাই হচ্ছে শেখ হাসিনার আমল। বিশ্বজিৎ হত্যাকাণ্ডের ঘটনায় বলা হয়েছিল হত্যাকারীরা ছাত্রলীগ করে তাই বিচার হবে না। কিন্তু ওই ঘটনায় ছাত্রলীগের নেতাদেরও মৃত্যুদণ্ড দেয়া হয়েছে।

মন্ত্রী আরও বলেন, এ দেশে বড় বড় অপরাধ করে কেউ রক্ষা পায়নি। মানবতাবিরোধী অপরাধ, বিডিআর কিলিং, নায়ারণগঞ্জের সাত খুন, বিশ্বজিৎ দাস হত্যা, বঙ্গবন্ধু হত্যা, জেলহত্যাসহ বড় বড় সব অপরাধের বিচার এ দেশে হচ্ছে যা অতীতে কেউ কল্পনা করতে পারেনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কে ছাত্রলীগ, কে যুবলীগ, কে জাতীয় পার্টি সেটা বড় নয়, অপরাধী যিনি তার বিচার তিনি করেন, বলেন তিনি।

ঘটনাপ্রবাহ : বুয়েট ছাত্রের রহস্যজনক মৃত্যু

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×