ছাত্র রাজনীতি বন্ধের দাবি: সরকারের অবস্থান জানালেন কাদের

  যুগান্তর রিপোর্ট ১৩ অক্টোবর ২০১৯, ১৩:১৫:৪০ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগ নেতাদের পিটিয়ে হত্যার পর ছাত্ররাজনীতি বন্ধের দাবি উঠেছে। রাজনৈতিক, সামাজিক ও শিক্ষাঙ্গন থেকে ওঠা এ দাবির বিষয়ে মুখ খুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ছাত্ররাজনীতির কোনো দোষ নেই, ছাত্ররাজনীতির নামে যারা অপকর্ম করবে, তাদের আইনের আওতায় আনা হবে।

রোববার বেলা সোয়া ১২টার দিকে রাজশাহী সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

আবরার হত্যার পর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্ররাজনীতি বন্ধের যে দাবি উঠেছে, সে বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সরকার ছাত্ররাজনীতি বন্ধের পক্ষে নয়। মাথাব্যথা হলে মাথা কেটে ফেলা কোনো সমাধান নয়।

যুবলীগ চেয়ারম্যানের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে তিনি বলেন, যুবলীগে যাদের বিরুদ্ধে অভিযোগ আছে, তারা সবাই নজরদারিতে, যুবলীগ চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ আছে কিনা সেটি পরে জানতে পারবেন।

ঘটনাপ্রবাহ : বুয়েট ছাত্রের রহস্যজনক মৃত্যু

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত