বিরোধী দলে কোনো ভাঙনের সুর নেই: শাদ এরশাদ

  সিলেট ব্যুরো ২০ অক্টোবর ২০১৯, ২২:৩৩ | অনলাইন সংস্করণ

সিলেটে হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করেন সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগির আল মাহি এরশাদ ওরফে শাদ এরশাদ
সিলেটে হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করেন সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগির আল মাহি এরশাদ ওরফে শাদ এরশাদ

বিরোধী দলে কোনো ভাঙনের সুর নেই। এগুলো কতিপয় লোকের মিস ইনফরমেশন। উপরে আল্লাহ জানেন, আমরা ঐক্যবদ্ধ আছি।

সিলেটে হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমনটি জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগির আল মাহি এরশাদ ওরফে শাদ এরশাদ।

রোববার দুপুরে হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করেন তিনি।

শাহজালালের (রহ.) মাজার জিয়ারত শেষে সাদ এরশাদ সাংবাদিকদের জানান, বাবার দেখানো পথে হাঁটতে চান তিনি। দ্বিতীয় বাড়ি হিসেবে থাকতে চান সিলেট অঞ্চলের মানুষের পাশে।

এ অঞ্চলের সংসদ সদস্যদের সঙ্গে সিলেটের উন্নয়নেও কাজ করতে চান সাদ। নির্বাচনের আগেও মাজার জিয়ারত করে গিয়েছিলেন তিনি।

বিজয়ী হয়ে মাজার জিয়ারত করতে এসে সাদ এরশাদ বলেন, সিলেট আমার দ্বিতীয় বাড়ি। এখানে সবাই আমার পরিবার মতো। যেমন রংপুর আমার আরেক পরিবার। আমি চেষ্টা করব সিলেটবাসীর জন্য কিছু করার। এখানে দীর্ঘদিন থাকতে পারলেও ভালো লাগতো।

ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী অভিযানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগের প্রশংসা করে এরশাদপুত্র বলেন, তিনি আমাকে ছেলের মতো স্নেহ করেন। আমাদের জন্য তিনি অনেক কিছু করেছেন।

সাদ এরশাদ আরও বলেন, দেশে অনেক উন্নয়ন হচ্ছে, যেগুলো তুলে ধরা হচ্ছে না। সামনে উঠে আসছে অনিয়ম-দুর্নীতির খারাপ দিকগুলো। মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশে ঘুরতে এসে অসংখ্য বিদেশি খারাপ দিকগুলোর ধারণা নিয়ে যাচ্ছেন।

‘আমি চাই, খারাপ দিকগুলো ছাপিয়ে দেশের উন্নয়নকে সামনে তুলে ধরা হোক।’

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে সাদ এরশাদ বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এরপর হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত করেন।

সাদ এরশাদের সফরসঙ্গী হিসেবে জাতীয় পার্টির সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর, প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, ফয়সল চিশতীসহ পার্টির কেন্দ্রীয় এবং সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দলীয় সূত্র জানায়, মাজার জিয়াতের জন্য এটি তার ব্যক্তিগত সফর। যে কারণে দলীয় কোনো কর্মসূচি গ্রহণ করা হয়নি। তবে মাজার জিয়ারত শেষে সার্কিট হাউসে অবস্থানকালে নেতাকর্মীরা তার সঙ্গে সাক্ষাৎ করেছেন।

উল্লেখ্য, এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টি থেকে প্রার্থী হয়ে এমপি নির্বাচিত হন সাদ এরশাদ। নির্বাচনে জয়ী হওয়ার পর এটাই তার প্রথম সিলেট সফর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×