ঢাকা দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা

  যুগান্তর রিপোর্ট ২২ অক্টোবর ২০১৯, ২২:৪২ | অনলাইন সংস্করণ

ঢাকা দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা
মাইনুদ্দিন রানা। ফাইল ছবি

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মাইনুদ্দিন রানাকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ মঙ্গলবার সন্ধ্যায় যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ক্যাসিনোকান্ডে জড়িত থাকার অভিযোগে ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা থেকে সম্রাট ও তার সহযোগী আরমানকে আটক করা হয়। ওই দিনই অসামাজিক কার্যকলাপ ও শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাদের যুবলীগ থেকে বহিষ্কারের কথা জানানো হয়।

এরই মধ্যে গত রোববার গণভবনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেন যুবলীগের প্রেসিডিয়াম, যুগ্ম ও সাংগঠনিক সম্পাদক। ওই বৈঠকে চয়ন ইসলামকে যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেস প্রস্তুতি কমিটির আহ্বায়ক এবং সাধারণ সম্পাদক হারুনুর রশীদকে সদস্য সচিব করা হয়।

নতুন আহ্বায়ক কমিটির নেতারা মঙ্গলবার বিকালে প্রথম বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে যান। সেখানেই এই যুবলীগ দক্ষিনের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে মাইনুদ্দিন রানাকে দায়িত্ব দেয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়।

এ বিষয়ে জানতে চাইলে মাইনুদ্দিন রানা যুগান্তরকে বলেন, আজ (মঙ্গলবার) আমাকে আনুষ্ঠানিকভাবে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

দক্ষিণের বিতর্কিতদের বিরুদ্ধে ব্যবস্থা ও পরবর্তী কার্যক্রম প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আমাদের শুধু জাতীয় কংগ্রেসের প্রস্তুতি নিতে বলা হয়েছে। অন্য কিছু নয়। আমরা জাতীয় কংগ্রেসকে সফল করার লক্ষ্যে কাজ করবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×